গাজীপুর নিয়ে নতুন কৌশলের কথা ভাবছি:ফখরুল

ফাইল ছবি

গাজীপুর নিয়ে নতুন কৌশলের কথা ভাবছি:ফখরুল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীনরা ‘কারচুপির’ নতুন কৌশল অবলম্বন করেছে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই নির্বাচনের অভিজ্ঞতার আলোকে গাজীপুর নিয়ে নতুন কৌশলের কথা ভাবছেন তারা।

খুলনা ও গাজীপুর সিটি করপোরেশনে একই তারিখ ১৫ মে ভোটের দিন রেখে তফসিল ঘোষণা ও প্রচার শুরু হলেও মাঝপথে আদালতের আদেশে আটকে যায় গাজীপুরের নির্বাচন। পরে উচ্চ আদালতের আদেশে নির্বাচনের ওপর ওই স্থগিতাদেশ ওঠার পর ২৬ জুন সেখানে নতুন করে ভোটের দিন রেখেছে নির্বাচন কমিশন।

এদিকে নির্ধারিত দিন মঙ্গলবার খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে ৬৬ হাজার ভোটে হারিয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

এই প্রেক্ষাপটে বুধবার সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়াপারসনের কার্যালয়ে কয়েকজন সাংবাদিকের সঙ্গে আলাপচারিতায় সিটি নির্বাচন নিয়ে বিএনপির অবস্থান তুলে ধরেন মির্জা ফখরুল।

তিনি বলেন, খুলনার জনগণের সাথে হিপোক্রেসি করেছে তারা (সরকার)। সেখানকার জনগণ ভোটের অধিকার থেকে বঞ্চিত হয়েছে। অবশ্যই গাজীপুরের নির্বাচনে নতুন করে ভাবব, নতুন স্ট্র্যাটেজি নেব অথবা সিদ্ধান্ত নেব নতুন করে।


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর