আ'লীগ নেতার সঙ্গে বিএনপির নবনির্বাচিত ৬ কাউন্সিলরের সাক্ষাৎ

আ'লীগ নেতার সঙ্গে বিএনপির নবনির্বাচিত ৬ কাউন্সিলরের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনা সিটি নির্বাচনে বিএনপির নবনির্বাচিত ৬ কাউন্সিলর গতকাল বিকালে আওয়ামী লীগ নেতা ও বাগেরহাট-১ আসনের সাংসদ শেখ হেলাল উদ্দিনের সাথে তার খুলনার বাসভবনে সাক্ষাৎ করেছেন। এসময় তারা ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগ নেতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ ঘটনা জানাজানি হলে স্থানীয় রাজনীতিতে প্রতিক্রিয়া তৈরি হয়।

বিএনপির কাউন্সিলরের মধ্যে রয়েছেন-৬ নম্বর ওয়ার্ডের শেখ শামসুদ্দিন আহমেদ প্রিন্স, ৭ নম্বর ওয়ার্ডের সুলতান মাহমুদ পিন্টু, ১৬ নম্বর ওয়ার্ডের আনিছুর রহমান বিশ্বাষ, ১৭ নম্বর ওয়ার্ডের শেখ হাফিজুর রহমান হাফিজ, ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. গোলাম মওলা শানু।

এদের মধ্যে শেখ হাফিজুর রহমান হাফিজকে বিএনপি থেকে বহিস্কার করা হয়েছে। এছাড়া আনিছুর রহমান বিশ্বাষ ও মো. গোলাম মওলা শানু স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়।

সাক্ষাৎকালে নবনির্বাচিত সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সাংসদ মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা শেখ সৈয়দ আলী ও অ্যাডভোকেট সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের কেন্দ্রিয় নেতা এসএম কামাল হোসেন জানান, বিএনপির ৬ কাউন্সিলর মূলত: শুভেচ্ছা বিনিময় করতে এসেছিলেন।

তবে পরবর্তীতে তারা আওয়ামী লীগের মতাদর্শে বিশ্বাসী হয়ে দলে যোগদান করতে পারেন।


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর