বিভিন্ন স্থানে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস পালন

বিভিন্ন স্থানে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস পালন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সারা দেশের বিভিন্ন স্থানে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস পালন করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরে ডেস্ক রিপোর্ট -

সুনামগঞ্জ : বিশ্বতথ্য ও টেলিযোগাযোগ সংঘ দিবস উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালীও  আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় র‌্যালীতে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্তি জেলা প্রশাসক শফিউল ইসলাম, জেলা তথ্য কর্মকর্তা আনোয়ার হোসেন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নুরুর রব চৌধুরী প্রমুখ।

টাঙ্গাইল : টাঙ্গাইলে নানা কর্মসুচীর মধ্যদিয়ে আজ বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস পালিত হয়েছে। সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসনের আয়োজনে শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিন করে। শোভাযাত্রায় জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিনসহ সরকারী-বেসরকারী কর্মকর্তা ও সকল শ্রেনী-পেশার লোকজন অংশ নেন।
শোভাযাত্রা শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে “ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে টেলিকমিউনিশেন্স সার্ভিসের ভুমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আশরাফুর মমিন খান এর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন।

যশোর: বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস উপলক্ষে যশোরে বর্ণাঢ্য র‌্যালি হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট চত্ত্বর থেকে র‌্যালি বের হয়। র‌্যালির উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলি প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী ও স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ নেন।


(নিউজ টোয়েন্টিফোর/আই)

সম্পর্কিত খবর