বিয়ের পরিকল্পনা করছেন জেসিয়া, পাত্র কে জানেন?

'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম

বিয়ের পরিকল্পনা করছেন জেসিয়া, পাত্র কে জানেন?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিয়ের পরিকল্পনা করছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। কিন্তু পাত্রটি কে জানেন? যাকে নিয়ে এতদিন নানা গুঞ্জন এড়িয়ে গেছেন জেসিয়া, যাকে শুধু বন্ধু বলেই দাবি করেছেন, সেই ইউটিউবার সালমান মুক্তদির। আর এমন কথা আজ একটি গণমাধ্যমের কাছে স্বীকার করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার পর সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়া ইসলামের প্রেমের গুঞ্জন বেশ কয়েকবার গণমাধ্যমে উঠে আসে।

জেসিয়ার কয়েকটি ফেসবুক স্ট্যাটাস সেই গুঞ্জন আরও বাড়িয়ে দেয়। কিন্তু বিষয়টি বরাবরই এড়িয়ে গেছেন তাঁরা দুজন। কিন্তু, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নানা কার্যক্রম মানুষের মধ্যে ঠিকই সন্দেহ বাড়াচ্ছিল। অবশেষে সেই সন্দেহই সত্যে পরিণত হল।

দুই দিন আগে ছিল জেসিয়া ইসলামের জন্মদিন। এর ঠিক এক দিন পর জেসিয়া তাঁর ফেসবুকে একটি ভিডিও আপলোড করেন, যেখানে তাঁদের দুজনের অনেক খুনসুটির ব্যাপার চোখে পড়ে। তা দেখে অনেকেই বলেন, জেসিয়া আর সালমান শুধু বন্ধু নন, তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। ফেসবুকে আপলোড করা ভিডিও প্রসঙ্গে জেসিয়া বললেন, ‘অনেক কিউট, তাই না! আমাদের কিছু চমৎকার মুহূর্তের ভিডিও। এই ভিডিও দেখে অনেকের বুঝতে বাকি থাকবে না, আমরা প্রেম করছি। তা ছাড়া এটা নিজে থেকে জানানোর কিছু নেই। ’

news24bd.tv

সালমান মুক্তাদির ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম

গত বছর সেপ্টেম্বরে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেন জেসিয়া। প্রতিযোগিতা চলাকালীন সালমান মুক্তাদির ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়াকে নিয়ে ভিডিও বার্তা দেন। এই ভিডিও বার্তার পরই দুজনের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে তারকাদের প্রেমের ক্ষেত্রে যেমনটা হয়, এখানেও তার ব্যতিক্রম হয়নি। অস্বীকার করেন দুজনেই। তবে শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্যে পরিণত হল।

জেসিয়া জানান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার আগে থেকেই সালমানের সঙ্গে তার সম্পর্ক। তারা বিয়ের পরিকল্পনা করছেন। তবে সেটা পড়াশোনা শেষ হওয়ার পরেও হতে পারে, আবার আগেও হতে পারে।

সম্পর্কিত খবর