‘ভোটের আগে অতিথি পাখিদের আগমন ঘটে’

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

‘ভোটের আগে অতিথি পাখিদের আগমন ঘটে’

নাটোর প্রতিনিধি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, কথা দিলে  কথা রাখে, প্রতিশ্রুতির বাস্তবায়ন করে আওয়ামী লীগ সরকার। বিগত দিনে চলনবিলের সাধারণ মানুষের সঙ্গে শুধুই প্রতারণার রাজনীতি করেছে সাংসদরা। উন্নয়নের কথা বলে শুধু অসহায় মানুষের সঙ্গে ভণ্ডামি করা হয়েছে।

শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার শেরকোল বাজার থেকে কান্দিভিয়া হয়ে আগপাড়া পর্যন্ত পাকা রাস্তার কাজের উদ্বোধন শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিবার ভোটের আগে এলাকার অতিথি পাখিদের আগমন ঘটে উল্লেখ করে পলক বলেন, আওয়ামী লীগ সম্পর্কে ইসলাম বিরোধী কথা বলে মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াতে বিএনপি-জামায়াতের সেই পেতাত্মারা অপপ্রচার করে। বর্তমান সরকারের উন্নয়নের উপর হেঁটে এসে, উন্নয়নের আলোতে বসে সরকার সম্পর্কে মিথ্যাচার করে। বিগত দিনে এই আসনের এক এমপি বলেছিলেন রাস্তাসহ শেরকোল সিধাখালীতে একটি ব্রীজ করতে বাংলাদেশের অর্ধেক বিক্রি করতে হবে। রাস্তাসহ সেই ব্রীজটি বর্তমান সরকারের আমলে বাস্তবায়িত হয়েছে।

যার জন্য এক শতক জায়গাও বিক্রি করতে হয়নি।

তিনি আরও বলেন, এখন ভাবতেই ভালো লাগে চলনবিলের মানুষ কত ভালো আছে, নিরাপদে আছে। যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুত, চিকিৎসা, শিক্ষাসহ বিভিন্ন যুগোপযোগী উন্নয়নের মাধ্যমে চলনবিলের মানুষের জীবনধারা পাল্টে দিয়েছে সরকার।  

শেরকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলীর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, কাউন্সিলর দেদার হায়াত বেনু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তহিদুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)
 

সম্পর্কিত খবর