চাঁদার দাবিতে বাবা-ছেলেকে কুপিয়েছে সন্ত্রাসীরা

প্রতীকী ছবি

চাঁদার দাবিতে বাবা-ছেলেকে কুপিয়েছে সন্ত্রাসীরা

নাটোর প্রতিনিধি

নাটোরে চাঁদার দাবিতে আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী বাবা-ছেলেকে কুপিয়ে আহত করেছে কুখ্যাত সন্ত্রাসী রহমান বাহিনীর সদস্যরা।

আহতরা হলেন- আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী তরিকুল ইসলাম (৪৫) ও তার ছেলে জয় (১৭)। বর্তমানে আহত দুইজনই নাটোর আধুনিক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। রোববার রাত ১০টার দিকে নাটোর সদর উপজেলার ডাকমারা গোরস্থান বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, আওয়ামী লীগ নেতা ও শহরের বিশিষ্ট ব্যবসায়ী তরিকুল ইসলাম দীর্ঘদিন ধরে প্রাণ ও পারটেক্স গ্রুপের নাটোর কারখানার ফলমূল ও মালামাল সরবরাহের কাজে নিয়োজিত রয়েছেন। সম্প্রতি সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের মাটিয়াপাড়া ও চৌগাছি গ্রামের কুখ্যাত সন্ত্রাসী রহমান বাহিনীর সদস্যরা ব্যবসায়ী তরিকুলের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ১৬ মে  রহমান বাহিনীর প্রধান রহমান, সুমন, নান্টু, রফিক, জনাব সহ ১০/১৫ জন সশস্ত্র সন্ত্রাসী তরিকুলের ব্যবসায়ীক পাটনার আব্দুল জলিলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। বর্তমানে আব্দুল জলিল মারাত্মক আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে জলিলের বাবা সালাউদ্দীন বাদী হয়ে রহমান বাহিনীর নয়জনকে আসামি করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের খবর পাওয়ার পর ক্ষীপ্ত হয়ে ওঠে সন্ত্রাসীরা। রোববার সকালে  রহমান বাহিনীর সদস্যরা তরিকুলের সপ্তম শ্রেণিতে পড়ুয়া কিশোর ছেলে জয়কে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে জিম্মি করে। ছেলেকে বাঁচাতে তরিকুল এগিয়ে গেলে সন্ত্রাসী রহমান বাহিনী গোরস্থান বাজারে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় বাবা-ছেলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নাটোর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে নাটোর সদর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ ওসি সিকদার মশিউর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

সম্পর্কিত খবর