অপকর্ম করে পার পাচ্ছেন সার্জেন্ট শাহাদাৎ

অপকর্ম করে পার পাচ্ছেন সার্জেন্ট শাহাদাৎ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে কর্মরত ট্রাফিক সার্জেন্ট শাহাদাৎ হোসাইন একের পর এক অপকর্ম করে পার পেয়ে যাওয়ায় জনমনে অসন্তোষ বিরাজ করছে।

অভিযোগে জানা গেছে, সার্জেন্ট শাহাদাৎ চাঁপাইনবাবগঞ্জে জয়েন্ট করার পর থেকেই বিভিন্ন যানবাহন থেকে অবৈধ অর্থ আদায়ে তৎপর হয়ে উঠে। এরই ধারাবাহিকতায় ২০১৭সালের মে মাসে শিবগঞ্জ উপজেলায় একটি মোটরসাইকেল আটক করে রাতে সাড়ে চার হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেন। ওই সময় টাকা কয়েকজন সাংবাদিক অর্থ লেনদেনের চিত্রটি গোপন ক্যামেরায় ধারণ করে বিভিন্ন দৈনিকে সংবাদ প্রকাশসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ছেড়ে দেওয়া হয়।

এর প্রেক্ষিতে সার্জেন্ট শাহাদাতকে পুলিশ লাইনে ক্লোজড করার পর সাময়িক বরখাস্ত করা হয়। পরে বরখাস্ত আদেশ প্রত্যাহার করার পর বর্তমানে সার্জেন্ট শাহাদাৎ আবারও বেপরোয়া হয়ে উঠেছেন। সম্প্রতি তিনি দাবিকৃত অর্থ না পেয়ে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সুজন নামে এক মিনিট্রাক চালককে আটক করে ট্যাফিক ব্যারাকে আটকে রাখে এবং মারধর করে।  

বিষয়টি সিনিয়র ট্রাফিক ইন্সপেক্টর জাহিদ জানার পর ওই চালককে দেখা করতে বলেন।

কিন্তু পরে ওই চালক ভয়ে আর দেখা করেনি।

অভিযোগ রয়েছে সার্জেন্ট শাহাদাৎ ওই চালক সুজনকে ভয়ভীতি দেখানোর ফলে সে আর ট্রাফিক ইন্সপেক্টর জাহিদের সঙ্গে দেখা করেনি। ওই চালক দেখা না করার বিষয়টি নিশ্চিত করেছেন টিআই জাহিদ।

সার্জেন্ট শাহাদাতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, পুলিশ সুপার বেশি বেশি মামলা দিতে বলায় সব সময় মাথা ঠিক থাকে না। তবে সংবাদটি না করার জন্য এই প্রতিবেদকরে কাছে তিনি অনুরোধ জানান এবং কিছু অর্থ দেয়ারও চেষ্টা করেন।

সম্পর্কিত খবর