ময়মনসিংহে সাড়ে ৩৭ হাজার পিছ ইয়াবা উদ্ধার

র‌্যাবের হাতে আটকরা।

ময়মনসিংহে সাড়ে ৩৭ হাজার পিছ ইয়াবা উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে এসএ পরিবহনের পার্সেল হিসেবে আসা প্রসাধনী সামগ্রীর বিভিন্ন বাক্স থেকে প্রায় সোয়া কোটি টাকা মূল্যের সাড়ে ৩৭ হাজার পিছ ইয়াবা বড়ি উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-১৪। বুধবার রাতে নগরীর সেহরা চামড়াগুদাম এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসএ পরিবহনের পার্সেল বহনকারীর কাছ থেকে এ মাদক উদ্ধার করা হয়।

এসময় মো. আলী রাজ (২০) এবং  মো. রুবেল মিয়া নিরব (২০) নামের দুই মাদক বহনকারীকে আটক করা হয়। মাদকের ওই চালানটি কুরিয়ার যোগে চট্টগ্রাম থেকে ময়মনসিংহে আসে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪র' কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের সহকারী পরিচালক এ এসপি মো. মাহবুব-উল-আলম এসব তথ্য দেন।

এসময় তিনি বলেন, র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একদল মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে কুরিয়ার সার্ভিস এসএ পরিবহনের মাধ্যমে ময়মনসিংহ নগরীতে ইয়াবার চালান কৌশলে আনা নেওয়া করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১৪ ময়মনসিংহ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ এর নেতৃত্বে একটি দল ২৩ মে বুধবার রাত ১০টার দিকে শহরের সেহড়া চামড়াগুদাম এলাকায় অভিযান চালায়। এ সময় এসএ পরিবহন এর পার্সেল সাজনী প্রসাধনী এর এক কার্টুন কসমেটিকস্সহ সন্ধেহভাজন দুইজনকে আটক করে।

 
পরে কার্টুনটি তল্লাশী করে সর্বমোট ৩৭ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, তাদের সঙ্গে থাকা একটি মোটরসাইকেল, ৫ হাজার ৫০০ টাকা ও দুটি মোবাইল ফোন সেট উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ১২লাখ ৫০ হাজার টাকা বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

আটক মো. আলী রাজ এর বিরুদ্ধে সিএমপি, চট্টগ্রামের বাকলিয়া থানায় মাদক মামলা এবং নিরবের বিরুদ্ধে নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায় মামলা রয়েছে। পরে তাদেরকে কোতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।
 

সম্পর্কিত খবর