বিশ্বকাপের থিম সং প্রকাশ আগামীকাল

বিশ্বকাপের থিম সং প্রকাশ আগামীকাল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাশিয়া বিশ্বকাপ শুরু হতে আর বাকি ২১ দিন। সবুজ গালিচায় বল গড়ানোর অপেক্ষায় প্রহর গুনছে শতকোটি ফুটবলপ্রেমী। এখন ফুটবল প্রেমীদের মনে কৌতুহল, কেমন হবে রাশিয়া বিশ্বকাপের থিম সং? কেমন খেলবে এবার প্রিয় দল? 

প্রিয় দল কেমন করবে সেটা দেখা যাবে ময়দানি লড়াইয়েই। তবে আপাতত একটা ক্ষুধা মিটছে ফুটবলখোরদের।

আগামীকাল শুক্রবার (২৫ মে) প্রকাশিত হবে রাশিয়া বিশ্বকাপের অফিসিয়াল থিম সংয়ের ট্র্যাক।

এবারের অফিসিয়াল থিম সং গেয়েছেন হলিউডের জনপ্রিয় গায়ক উইল স্মিথ, নিকি জ্যাম এবং কসোভার গায়িকা ইরা ইসট্রেফাই। আর এই থিম সংয়ের সুর করেছেন বিশ্বের অন্যতম সেরা ডিজে এবং গীতিকার ডিপলো।  থিম সংটির ‘লিভ ইট আপ’।

বিশ্বকাপের থিম সং নিয়ে উদ্দীপনার শেষ নেই ফুটবলপ্রেমীদের। সাধারণত বিশ্বকাপের উদ্বোধনী দিন কিংবা শেষ দিনে থিম সং পরিবেশন করা হয়। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের থিম সং গেয়েছিলেন পিটবুল ও জেনিফার লোপেজ। গানটির নাম ছিল ‘ওলে ওলে’। তার আগের বছর ২০১০ বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ গেয়েছিলেন কলাম্বিয়ান হার্টথ্রব গায়িকা শাকিরা।

news24bd.tv

তবে অন্যবার বেশ আগেভাগে থিম সং প্রকাশ করলেও এবার একটু বেশিই সময় নিচ্ছে ফিফা। বিশ্বকাপ শুরু হতে সপ্তাহ তিনেক বাকি। সব কিছু ঠিক থাকলে কালই রিলিজ পাচ্ছে এবারের অফিসিয়াল গানটি।  

গানটির অফিসিয়াল মিউজিক ভিডিও পাওয়া যাবে ৭ জুন থেকে। ১৫ জুলাই মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ফাইনালের মঞ্চে ৮০ হাজার দর্শকের সামনে বিশ্বকাপের থিম সং পরিবেশন করবেন তিন শিল্পী।

সূত্র: ফিফা ডট কম, দ্য গার্ডিয়ান

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর