একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে করছেন রোনালদিনহো!

একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে করছেন রোনালদিনহো!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সর্বকালের সেরাদের তালিকা করলে রোনালদিনহোর নাম নিশ্চিতভাবেই ওপরের সারিতে থাকবে। ২০১৫ সালে সবশেষ পেশাদার ফুটবল ম্যাচ খেলেন রোনি। এরপর আর মাঠে দেখা যায়নি তাকে। ২০০২ সালে ব্রাজিলের বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন তিনি।

২০০৫ সালে জেতেন ফিফা বর্ষসেরা পুরস্কার ব্যালন ডি’অর। ২০০৬ সালে বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়নস লিগ শিরোপাও জেতেন ৩৭ বছর বয়সী এই মহাতারকা।

সাবেক এই ব্রাজিলিয়ান সেনসেশনকে এতদিন সবাই চিনতেন তার ফুটবল শৈলীর কারণেই। তবে এবার তো তিনি শিরোনামে উঠে আসলেন পুরোপুরি ভিন্ন এক কারণে।

 একইসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন রোনালদিনহো!

ফুটবল তারকাদের একাধিক প্রেম বা বিয়ে নতুন কিছু নয়। তবে একইসঙ্গে কারও দুই বিয়ের ঘটনা এটাই প্রথম।  

আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর দাবি, একসঙ্গে নিজের দুই প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছেন রোনালদিনহো। সবকিছু ঠিক থাকলে আগস্টেই বিয়ের কাজটি সেরে ফেলবেন রোনালদিনহো।

রোনালদিনহোর দুই বাগদত্তার নাম প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা। ২০১৭ সালের ডিসেম্বর থেকেই তারা একসঙ্গে রোনালদিনহোর রিও ডে জেনেরিও ম্যানশনে থাকেন। ২০১৬ সাল থেকে বেয়াত্রিজের সাথে প্রেম করে যাচ্ছেন সাবেক এই বার্সেলোনা তারকা। প্রিসিলার সাথে অবশ্য মন দেয়া-নেয়া শুরু হয় আরও আগে।

সম্প্রতি দুই প্রেমিকাকে একই রকম পারফিউম, একই রকম জামা উপহার দিয়েছেন রোনালদিনহো। তাছাড়া দুই প্রেমিকা দৈনিক ১৫০০ পাউন্ড ভাতা পান। সেটা দিয়ে নিজেদের ইচ্ছেমত খরচ করতে পারেন তারা।  

ব্রাজিলিয়ান সাংবাদিক লিও দিয়াসের মতে, গেল বছরের জানুয়ারিতে দুই প্রেমিকা প্রিসিলা এবং বেয়াত্রিজের হাত ধরে তাদের বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। তাদেরকে একইসঙ্গে এংগেজমেন্ট রিংও পরান তিনি।

‘দুই সতীন’ একসঙ্গে ঘর করলে নানা রকম সমস্যা হতে পারে, মানুষের এমন কথা উড়িয়ে দিয়েছেন রোনালদিনহোর দুই প্রেমিকা। বরং তারা খুব সৌহার্দ্যপূর্ণভাবে রোনির সংসার রাঙাবেন বলে জানিয়েছেন।

তবে দুই নারীকে বিয়ে করার সিন্ধান্তে রোনালদিনহোর ওপর বেজায় চটেছেন তার বোন ডেইজি। এরইমধ্যে জানিয়ে দিয়েছেন, ভাইয়ের বিয়েতে আসবেন না তিনি।

সূত্র: দ্য সান, ডেইলি মিরর

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর