'ছবিটা ডিলিট করুন'

'ছবিটা ডিলিট করুন'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ককে নাকি এমন ড্রেসে আশা করা যায় না। আবার কেউ বললেন, ছবিটা ডিলিট করুন। জনতা আপনাকে আদর্শ মনে করে। টুইটারে ছবি পোস্ট করে এমনই নানা মন্তব্যে ফের ট্রোলড হলেন মিতালি রাজ।

ড্রেসিং সেন্স, গায়ের রং, চেহারা। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের ট্রোলড হওয়ার ঘটনা নতুন নয়। কয়েক দিন আগেই মিতালিকেও সমালোচিত হতে হয়েছিল টুইটারে একটি ছবি পোস্ট করার জন্য। ছবিটিতে তার বাঁ-হাতের বাহুমূলের কাছে জামায় ঘাম দেখা যাচ্ছিল।

অনেকেই সেই ছবি দেখে তাকে তীর্যক আক্রমণ করেছিলেন, জামায় ঘাম দেখা যাচ্ছে বলে। সেবার মিতালি নিজেই সেই সমালোচকদের জবাব দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, মাঠে ঘাম ঝরিয়েই তো এত দূর আসা।

বুধবার টুইটারে ফের একটি ছবি পোস্ট করেন মিতালি। বন্ধু আমরিন খুরানা, আফশান কউরাদের সঙ্গে একটি সেলফি পোস্ট করেন ৩৪ বছর বয়সী ক্রিকেটার। ক্যাপশনে লেখেন, ‘‘পোস্টশুটসেলফি...’’।  

ছবিতে একটি কালো স্প্যাগেটি টপ পরে রয়েছেন মিতালি। ছবি পোস্ট হতেই নিন্দার ঝড় শুরু হয় টুইটারেত্তিতে। মিতালির ড্রেসিং সেন্সের সমালোচনা করে কারও মন্তব্য, ‘‘আপনার কাছ থেকে এটা কাম্য নয় মিতালিজি...’’। আবার কারও মত, ‘‘ছবিটা ডিলিট করুন। জনতা আপনাকে আদর্শ মনে করে। ’’

এ বরও অবশ্য সমালোচকদের জবাব দিয়েছেন মিতালি। তবে নিজে থেকে এখনও কোনও উত্তর দেননি তিনি। আসলে তার হয়ে এ বার ব্যাট ধরেছেন তার অসংখ্য ফ্যান। সব সমালোচনার জবাব দিয়ে টুইটারে মিতালির ফ্যানেরা লিখেছেন, ‘‘ওর পছন্দ। নিজের কমেন্ট ডিলিট করুন। নিজের মানসিকতা বদলান। ’’ আবার কেউ বলেছেন, ‘‘ট্রোলারদের কথায় কান দেবেন না। আপনাকে অসাধারণ দেখাচ্ছে। ’’

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর