ধর্ষণের শিকার মেয়ের পোশাক রক্তে ভেজা ছিল

প্রতীকী ছবি

ধর্ষণের শিকার মেয়ের পোশাক রক্তে ভেজা ছিল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নয় বছরের এক কিশোরীকে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে গেছে ২৫ বছরের এক যুবক। কিশোরীকে শুধু শারীরিক নয়, মানসিক হেনস্থাও করা হয়েছে বলে জানা গেছে। বুধবার ভারতের উত্তরপ্রদেশের উন্নাওতে এ ঘটনা ঘটে।  

এদিকে রক্তাক্ত ওই কিশোরীকে নিয়ে থানায় গেলে পুলিশ টালবাহানা শুরু করে।

প্রথমে পরিবারকে একঘণ্টারও বেশি সময় অপেক্ষা করায়। এরপর তাঁদের কাছ থেকে অভিযোগ না নিয়ে অন্য থানায় যেতে বলে।

জানা গেছে, কিশোরীর পরিবার তাঁদের গ্রাম থেকে অনেক পথ পাড়ি দিয়ে ট্রাক্টরে করে গঙ্গা নদীতে আসেন। সেখানে গঙ্গায় স্নান করার পর তাঁরা একটি স্থানীয় মেলায় ঘুরতে যান।

মেলায় ভিড়ের সুযোগে ট্রাক্টর চালকের ছেলে ছোটু নয় বছরের কিশোরীকে নিয়ে ফাঁকা জায়গায় নিয়ে তাকে ধর্ষণ করে। মেলায় মানুষের কোলাহল থাকায় কিশোরীর চিৎকারে কোনো কাজ হয়নি। ধর্ষণের পর অভিযুক্ত পালিয়ে গেলে কিশোরী কোনো মতে সেখান থেকে বেরিয়ে আসে। পরে তার পরিবারকে খুঁজে বের করে পুরো ঘটনাটি জানায়।

কিশোরীর মা বলেন, আমার মেয়ে যখন বিধ্বস্ত অবস্থায় আসে তখন তার পোশাক রক্তে ভেজা ছিল। ছোটু আমার মেয়েকে মেলা থেকে নিয়ে গিয়ে ঝোপের মধ্যে ধর্ষণ করে।

পরিবারের অভিযোগ, কিশোরীকে নিয়ে তাঁরা নিকটবর্তী থানা অউরসে যায়। কিন্তু পুলিশ এফআইআর নিতে অস্বীকার করে। বেশ কয়েক ঘণ্টা পেরিয়ে যাওয়ার পর তাঁরা সফিপুর থানায় যান। কারণ ঘটনাটি সেই থানার অন্তর্গত এলাকায় হয়েছে। সেখানে তাঁদের অভিযোগ দায়ের করা হয়।

উন্নাওয়ের এক উচ্চপদস্থ আধিকারিক এসকে সিং বলেন, আক্রান্ত কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর তদন্ত করা হবে। কিশোরীর গোপন জবানবন্দীও নেওয়া হবে। সবকিছু তদন্ত হওয়ার পর অভিযুক্তকে গ্রেপ্তার করবে পুলিশ।

সম্পর্কিত খবর