ঐশ্বরিয়া রাঁধলেন, খেলেন না অভিষেক!

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন [ফাইল ছবি]

ঐশ্বরিয়া রাঁধলেন, খেলেন না অভিষেক!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অনেকে মনে করেন, সেলিব্রিটিরা রান্না করতে জানেন না। আর জানলেও ব্যস্ততার কারণে উনুন পাড়ে যাওয়া হয়ে ওঠে না। তবে এখন সেই ভুল ধারণা থেকে বেরিয়ে আসুন। কারণ সিনেমার নায়িকাদেরও মাঝে মাঝে হাঁড়ি ঠেলতে হয়।

সাধারণ মানুষের মতো তাদেরও তো খাবার খেতে হয়।

তাই সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইকেও নিজের ও তার স্বামী অভিষেক বচ্চনের জন্য রান্না করতে হয়। কিন্তু এবার অভিষেকের পছন্দের নয়, অপছন্দের খাবার পরিবেশন করেছেন ‘নীল চোখের রূপসী’।

সবজি জাতীয় খাবার অভিষেক বচ্চনের দুই চোখের কাঁটা।

আর ব্রোকলি তো তার মুখে একেবারেই রোচে না। এই সবজি নিয়ে অভিষেকের অরুচির শেষ নেই। কাল অমিতাভ পুত্র টুইটারে এক পোস্টে ব্রোকলি নিয়ে তার মত প্রকাশ করেন। সেই পোস্টে তিনি লিখেছেন, ‘কেন? মানুষ কী কারণে ব্রোকলিকে খাদ্য বানালো? কেন রে ভাই? আমি জানতে চাই এই খাবার কি আদৌ কেউ খেতে পছন্দ করেন?’

কিন্তু হতভাগা অভিষেক এই পোস্ট দেওয়ার কয়েক ঘণ্টা পর আরেকটি পোস্ট দেন। এবার এক প্লেট খাবারের ছবি প্রকাশ করেন তিনি। প্লেটে অভিষেকের জন্য পরিবেশন করা খাবারটি ব্রোকলি দিয়েই তৈরি। আর সেই ছবির ক্যাপশনে অভিষেক লিখেছেন, ‘যা হওয়ার তা-ই হলো। আমার ধারণা, স্ত্রী আমার আগের পোস্টটি দেখে ফেলেছে। ’

news24bd.tv

অভিষেকের এই সরস পোস্টে অনেকেই বেশ মজা পেয়েছেন। একজন মন্তব্য করেছেন, ‘আপনি না খেলে আমাকে পাঠিয়ে দিন। ঐশ্বরিয়ার রান্না চেখে দেখতে চাই। ’ কেউ কেউ আবার ঠাট্টা করে বলছেন, ঐশ্বরিয়াও দেখি গতানুগতিক স্ত্রীদের মতো। স্বামীর যা পছন্দ নয়, তাকে তা-ই খেতে বাধ্য করেন।  

২০০৭ সালে ঐশ্বরিয়াকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক। ঐশ্বরিয়া তাতে সাড়া দিয়ে বচ্চন পরিবারের ‘বউ মা’ বনে যান। তাদের সংসারে সাড়ে ৬ বছরের একমাত্র কন্যা সন্তান রয়েছে, নাম আরাধ্য বচ্চন।  

 

সূত্র: হিন্দুস্তান টাইমস, টাইমস অব ইন্ডিয়া 

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর