চৌদ্দগ্রামে বাস উল্টে নিহত ১, আহত ১০

প্রতীকী ছবি

চৌদ্দগ্রামে বাস উল্টে নিহত ১, আহত ১০

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

কুমিল্লার চৌদ্দগ্রামে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলে মহিউদ্দিন রানা নামের একজন নিহত হয়েছে। এছাড়া ১০ জন আহত হয়েছেন। রবিবার ভোর পৌনে ছয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরশ্বান্নী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মহিউদ্দিন ঢাকার আদাবর এলাকার আমজাদ হোসেনের পুত্র।

আহতরা হলেন- ঢাকার লালবাগ এলাকার মৃত বাচ্চু মিয়ার পুত্র পেয়ার মিয়া(৭০), নাতি কাউছার(৩০), পাবনার গোবিন্দপুর গ্রামের হোসেন আলীর পুত্র আলমগীর হোসেন(২৮), পুত্রবধু হালিমা বেগম(২২), ভোলা চরফ্যাশনের মজিবুর রহমানের পুত্র ফরিদ হোসেন(২৫), পটুয়াখালীর বাউফল উপজেলার আলী মিয়ার পুত্র শফিকুল ইসলাম(২৫)। বাকিদের পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ি এবং আহতদের উদ্ধার করে।  

এ ব্যাপারে চৌদ্দগ্রাম ফায়াস সার্ভিসের ইন্সপেক্টর ওমর ফারুক ভুঁইয়া জানান, ঢাকা থেকে চট্টগ্রামমুখী দ্রুতগামী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৪৫১৮) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মিরশ্বান্নী বাজার এলাকায় ডিভাইডারের সাথে ধাক্কা লেগে উল্টে যায়।

এতে ঘটনাস্থলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার মহিউদ্দিন রানা (৩৫) নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।