সিরাজদিখানে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ফেসবুকে, আটক যুবক

প্রতীকী ছবি

সিরাজদিখানে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ফেসবুকে, আটক যুবক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার এক স্কুলছাত্রীর ধর্ষণ ও নগ্ন ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নসিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত সুজন শেখকে (২৪) গ্রেপ্তার করে শনিবার মুন্সীগঞ্জ আদালতে পাঠায় পুলিশ। সুজন শেখ টঙ্গীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নের আমতলী গ্রামের শামসুল হকের (মতি) ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৫ মাস ধরে সুজন শেখের সঙ্গে মেয়েটির সম্পর্ক গড়ে ওঠে। এরপর তারা একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। বিয়ের প্রলোভন দেখিয়ে গত তিন মাস আগে মেয়েটিকে কৌশলে ধর্ষণ করে সে। এসময় গোপনে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে ওই যুবক।

এরপর মেয়েটি জানতে পারে ছেলেটি বিবাহিত। এরপর মেয়েটি যোগাযোগ করতে না চাইলে মেয়েটিকে নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। তারপরও মেয়েটি তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলে সুজন শেখ একটি ফেক আইডি খুলে ছবি ও ভিডিও প্রকাশ করে। উপায়ান্তর না পেয়ে মেয়েটি তার মাকে জানায়। এ বিষয়ে তার মা থানায় অভিযোগ করলে আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

সিরাজদিখান থানার ওসি (প্রশাসন) আবুল কালাম জানান, ভিকটিমের মা বাদী হয়ে শুক্রবার মামলা করলে রাতেই আমরা আসামিকে গ্রেপ্তার করে শনিবার আদালতে পাঠাই।

সম্পর্কিত খবর