ফ্লোরিডায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি২০ আগস্টে

ফ্লোরিডায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি২০ আগস্টে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৪ ও ৫ আগস্ট ফ্লোরিডায় বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজের মধ্যে দুটি টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এই প্রতিযোগিতার আয়োজন করেছে। যুক্তরাষ্ট্রে ক্রিকেটকে জনপ্রিয় করার অভিপ্রায়ে দুবছর আগে একই মাঠে খেলেছে ওয়েস্ট ইন্ডিজ ও ভারত। আয়োজকদের সঙ্গে বাংলাদেশি-আমেরিকানরাও রয়েছেন।

ফ্লোরিডার কম্যুনিটি লিডার আতিকুর রহমান আতিক জানান, ‘সাউথ ফ্লোরিডার লডারহীলস্থ সেন্ট্রাল ব্রাওয়ার্ড ওভাল স্টেডিয়ামে এ খেলার টিকিট প্রতিদিনের জন্য গ্রাউন্ড ২৫, জেনারেল ষ্ট্যান্ড ৪০, প্রিমিয়াম ৬০, পার্টি ষ্ট্যান্ড ১০০ ও ভিআইপি ২৫০ ডলার ধার্য করা হয়েছে। এ মাসের শেষে অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে। ’ ৬ জুন বুধবার আতিকুর রহমান ও হাফিজুর রহমান আয়োজক সংগঠনের প্রতিনিধি জেফ মিলারের সঙ্গে এক বৈঠকে মিলিত হন।

এদিকে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের চীফ এক্সিকিউটিভ জনি গ্রেভ বলেছেন, উভয় খেলা অনুষ্ঠিত হবে ফ্লাড লাইটে।

এ ব্যাপারে প্রয়োজনীয় প্রক্রিয়া অবলম্বন করা হয়েছে। আমরা কাজ করছি আইসিসি আমেরিকার মেম্বার, ইউএসএ ক্রিকেট এবং ক্রিকেট কানাডার পার্টনারশিপে। আর এভাবেই ক্রিকেটকে দক্ষিণ থেকে উত্তর আমেরিকার সর্বত্র জনপ্রিয় করতে চাই।

বাংলাদেশ ক্রিকেট টিম যুক্তরাষ্ট্রে আসছে জেনে প্রবাসীদের মধ্যেও এক ধরনের আমেজ পরিলক্ষিত হচ্ছে। অনেকেই ফ্লোরিডায় যাবার প্রস্তুতি নিচ্ছেন। এ উপলক্ষে ফ্লোরিডায় খেলার আগের দিন সন্ধ্যায় একটি ডিনার পার্টি হবে বলেও আতিক জানান। যুক্তরাষ্ট্রের মাটিতে ২০১০ সালে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার মধ্যকার অভিষেক টি-২০ সিরিজের পরে ২০১২ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে এখানে টি-২০ সিরিজ খেলে ক্যারিবীয়রা। এরপর ২০১৬ সালের আগস্টে ভারতের বিপক্ষে দুটি টি২০ ম্যাচ আয়োজন করে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ম্যাচে স্টেডিয়ামে বরাদ্দকৃত সবগুলো আসনের টিকিট বিক্রি হয়ে গিয়েছিল।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর