আদালতের মালখানা থেকে ইয়াবা পাচার, কনস্টেবলসহ আটক ২

আদালতের মালখানা থেকে ইয়াবা পাচার

তিন পুলিশ প্রত্যাহার

আদালতের মালখানা থেকে ইয়াবা পাচার, কনস্টেবলসহ আটক ২

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের আদালতের মালখানা থেকে ইয়াবা পাচারের অভিযোগে পুলিশ কনস্টেবল আল-আমিন (৩০)কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার রাত ১০ টার দিকে নগরীর পুলিশ লাইন এলাকা থেকে তাকে আটক করে ডিবি পুলিশ। পরে এ ঘটনায় কোর্ট ইন্সপেক্টর, মালখানা অফিসার ও জিআরওকে প্রত্যাহার করা হয়েছে।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোর্ট ইন্সপেক্টর কামরুজ্জামান, মালখানা অফিসার সাইফুল ইসলাম ও জিআরও মনিরুল ইসলামকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

ধারণা করা হচ্ছে তাদের দায়িত্বে অবহেলা রয়েছে। এঘটনায় তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

ডিবির ওসি আশিকুর রহমান জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর পুলিশ লাইন এলাকার বেড়িবাঁধ থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ পুলিশের সোর্স আব্দুল মোতালেবকে আটক করে ডিবি পুলিশ। পরে শনিবার বিকেলে আদালতে জবানবন্দীতে কনেস্টবল আল-আমিন মালখানা থেকে ইয়াবা পাচার করেছে বলে জানায় সে।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাত ১০টার দিকে ওই পুলিশ কনস্টেবলকে আটক করা হয়। সে জেলা জজ কোর্টে কর্মরত ছিল। বর্তমানে ডিবি পুলিশের হেফাজতে রয়েছে আল-আমিন। পুলিশ কনস্টেবল এবং ওই সোর্সের  বিরুদ্ধে ইতিমধ্যে কোতোয়ালী মডেল থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে ।

 


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর