২৪ সেপ্টেম্বর ,রবিবার, ২০১৭

শিরোনাম

বিনোদন

 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

১১ সেপ্টেম্বর ,সোমবার, ২০১৭, ১৫:০৯:৫৬

Ads

'বাবা' রামদেবকে বিয়ে করতে চান এই দুই অভিনেত্রী!


Not Found


ধর্ষণের দায়ে বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের কারাদণ্ড নিয়ে গোটা ভারত যখন টালমাটাল অবস্থায় তখনই আলোচনায় আরেক গুরু। তিনি যোগগুরু রামদেব। যদিও নানা বিতর্কিত কর্মকাণ্ডের কারণে এর আগেও একাধিকবার আলোচনায় আসেন রামদেব। পুত্র সন্তান লাভের গ্যারান্টি দিয়ে ওষুধ বিক্রি, নিজেকে নোবেল পুরস্কার পাওয়ার যোগ্য বলে ঘোষণা দিয়ে গুঞ্জন জন্ম দিয়েছেন তিনি। তবে এবার আলোচনায় এসেছেন বলিউডের দুই অভিনেত্রীর কারণে। তারা এই যোগগুরুকে বিয়ে করার মনোবাসনা ব্যক্ত করেছেন।

ভারতের ধর্মগুরুদের প্রভাব, প্রতিপত্তি আকাশছোঁয়া। একদিকে তাদের সম্পদের পাহাড় দিন দিন বড় হতে থাকে, অন্যদিকে ভক্তদের কল্যানে বাড়ে রাজনৈতিক কদর। বিশাল জনগোষ্ঠীর এ দেশে ধর্মগুরুদের ভক্তেরও অভাব হয়নি কখনো। হয়নি রাম রহিমের। হয়নি বাবা রামদেবের। এ কারণে যে যোগী একসময় সাইকেলে করে আয়ুর্বেদিক ওষুধ বিক্রি করতেন, আজ তিনি বিশাল সাম্রাজ্যের মালিক। দেশে-বিদেশে রয়েছে তার বিপুল সম্পত্তি। স্কটল্যান্ডের দ্বীপ ও ব্রিটেনের হিউস্টনে রয়েছে তার জমি। তিনি নিজেই জানিয়েছেন, তার সম্পত্তি ১১০০ কোটি টাকার কম নয়। প্রতিষ্ঠা করেছেন নিজের কোম্পানি। আর তাই এমন যোগগুরুকে বিয়ের বাসনা অষ্টাদশী থেকে শুরু করে বলিউড অভিনেত্রীদেরও।

ভারতীয় গণমাধ্যম ওয়ান ইন্ডিয়া জানায়, যোগগুরু রামদেব সন্ন্যাসী হলেও তার মহিলা ভক্তের সংখ্যা অনেক। তিনি শুধু ভারতে নন, বিদেশেও যথেষ্ট জনপ্রিয়। আমজনতা থেকে শুরু করে বলিউডের অনেক সেলিব্রেটিও তার ভক্ত। বাবার ভক্ত শুধু নয়, তাকে বিয়ে করতেও যে অনেকে পিছপা হবেন না, তা তাদের মনোভাবেই প্রকাশ পায়।

বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ান্ত বহুবার বাবা রামদেবকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছেন। কিছুদিন আগেও তিনি জানিয়েছেন, তার প্রস্তাবের বিনিময়ে বাবা রামদেব এখনও কিছু জানাননি। রামদেবকে ছাড়া তিনি আর কাউকে বিয়ে করবেন না বলেও জানিয়েছেন রাখী।

আরেক গ্ল্যামার কুইন মল্লিকা শেরাওয়াতও বাবা রামদেবের ভক্ত। মল্লিকাকে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করায় তিনি বলেছেন, তাকেই বিয়ে করবেন যিনি প্রতিদিন যোগব্যায়াম করেন। রামদেব বাবার নাম সরাসরি না নিলেও তাঁকেই যে পছন্দ মল্লিকার তা তিনি বুঝিয়ে দিয়েছেন আকারে ইঙ্গিতে।

যদিও এসবে পাত্তা না দিয়ে বরাবরের মতো বাবা রামদেব জানিয়েছেন, তিনি সাধু। গার্হস্থ্য জীবনের প্রতি তার কোনো আগ্রহ নেই। এসব জিনিস থেকে তিনি দূরে থাকতে চান। মানুষের সেবা করতে চান।

যোগ সাধনার পাশাপাশি বাবা রামদেবের ব্যবসায়ী জ্ঞানও প্রখর। তিনি তার ব্যবসা চালানোর জন্য হরিদ্বারে কারখানাও গড়ে তুলেছেন। বাণিজ্যের আধুনিক কলাকৌশলও তার জানা আছে। তৈরি করেছেন নিজস্ব ব্রান্ড। মেইড ইন ভারত- বা ভারতের তৈরি। তার কোম্পানির পণ্যগুলোর গায়ে এটা লেখা। হিন্দিতে। বাবা রামদেব মনে করেন তার ব্যবসার সাফল্য এটাই।
ভারতীয় উপাদান দিয়েই এসব তৈরি করা হয়। চুল পড়া বন্ধ করার তেল থেকে শুরু করে টুথপেস্ট - প্রায় সবই আছে তার পণ্যের তালিকায়।