ঈদ যাত্রীদের নিরাপত্তায় শিমুলিয়া ঘাটে নেমেছে পাঁচশতাধিক পুলিশ

ঈদ যাত্রীদের নিরাপত্তায় শিমুলিয়া ঘাটে নেমেছে পাঁচশতাধিক পুলিশ

মুন্সীগঞ্জ প্রতিনিধি

ঈদ যাত্রায় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষের রির্বিঘ্ন বাড়ি ফিরতে সোমবার দুপুর থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাট জুড়ে মোতায়ন করা হয়েছে পুলিশের পাঁচশতাধিক সদস্য। ফেরি, লঞ্চ ও স্পীডবোট ঘাট ছাড়াও ঢাকা- মাওয়া মহাসড়কের মোট ৩৪টি পয়েন্ট ধরে থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।   নিজ নিজ দায়িত্ব বুঝিয়ে দিতে, শিমুলিয়া ঘাটে নির্মিত পুলিশ কন্ট্রোল রুম প্রাঙ্গনে ব্রিফিং প্যারেডে বক্তব্য রাখেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম।

তিনি পুলিশ সদস্যের উদ্দেশ্য বলেন, ঈদের সময় ধরে পুলিশের এই দায়িত্ব পালনকে ইবাদতের মতো মনে করতে হবে।

ঈদের ঘরমুখো যাত্রীরা যেন কোন প্রকারের হয়রানি না হয়, সে বিষয়টির উপর গুরুত্বারোপ করেন তিনি। এ ছাড়া ৬টি গুরুত্বপুর্ণ পয়েন্ট থেকে সিসি ক্যামেরায় নিরাপত্তার বিষয়টি তদারকি করা হচ্ছে বলেও তিনি নিশ্চিত করেন।

news24bd.tv

পরে যাত্রী ও চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিপলেট প্রদান করেন জায়েদুল আলম। এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মুস্তাফিজুর রহমান, সিনিয় সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, লৌহজং থানার ওসি মোঃ লিয়াকত আলী, শ্রীনগর থানার ওসি আলমগীর হোসেন, সিরাজদিখান থানার ওমি মোঃ আবুল কালাম আজাদ, ট্রাফিক ইন্সেপেক্টর মোঃ সিদ্দিকসহ জেলার অর্ধশতাধিক পুলিশ কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক বৃন্দ ও পাঁচ শতাধিক পুলিশ সদস্য।


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর