নাটোরে ১২ মাদকসেবীর কারাদণ্ড

প্রতীকী ছবি

নাটোরে ১২ মাদকসেবীর কারাদণ্ড

নাটোর প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গা উপজেলায় মাদক বিক্রয় ও সেবনের দায়ে আরোও ১২ মাদকসেবী ও মাদকব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার রাতে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপরেশন দল অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ওই ১২ জনকে আটক করে। পরে আটকদের ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাদেরের আদালতে হাজির করলে তিনজনের তিন মাস বিনাশ্রম কারাদণ্ড ও নয়জনের পাঁচ দিনের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, ধামনপাড়া গ্রামের বাহরাম খাঁনের ছেলে আশরাফুল ইসলাম, হলুদঘর গ্রামের মমজান মোল্লার ছেলে আব্দুর রাজ্জাগ, চশপাড়ার ওয়াসিক আলীর ছেলে ওয়াজকরনি বিশ্বস,পাটুলের রফিকুল মৃধার ছেলে রাসেল মৃধা, আবু বক্কর সিদ্দিকের ছেলে মতিউর রহমান, একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে কামাল হোসেন, পিপরুলের নাসির উদ্দিন খাঁর ছেলে রাকিব খাঁ (১৮), পাটুল গ্রামের সোবাহানের ছেলে সোলেমান খাঁ (৩০), বেলঘরিয়া গ্রামের মৃত নায়েবুল্লাহ ফেরদৌস হোসেন, রায়সিংহপুর গ্রামের জামালের ছেলে ওমর ফারুক, পাটুলের আকের আলীর ছেলে আতিকুর রহমান, ওই গ্রামের রমজান আলীর ছেলে হাফিজুল সরদার।

র‌্যাব-৫,সিপিসি-২,নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি আজমল হোসেন জানান, র‌্যাব-৫ একটি দল নলডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রয়কালে ওই ১২ জনকে আটক করে।

টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর