টেকনাফে আরও ৪ রোহিঙ্গার লাশ উদ্ধার

ফাইল ছবি

টেকনাফে আরও ৪ রোহিঙ্গার লাশ উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

কক্সাবাজারের টেকনাফে রোহিঙ্গাবোঝাই ট্রলারডুবির ঘটনায় আরও দুই শিশুসহ ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সাবরাং ইউনিয়নের নয়াপাড়া ও শাহপরীরদ্বীপ পয়েন্ট থেকে এসব মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

 
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ থেকে একজন শিশু ও নারী  এবং নয়াপাড়া থেকে একজন পুরুষ ও শিশুর লাশ উদ্ধার করে। তাদের স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারের সহায়তায় যথাযোগ্য মর্যাদায় দাফনের ব্যবস্থা চলছে।

 

এদিকে ১২ সেপ্টেম্বর ভোর রাতে ট্রলারে করে মিয়ানমারের ওপার থেকে অর্ধ শতাধিক রোহিঙ্গা বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা চালায়। ট্রলারটি নাফ নদীর মোহনায় পৌঁছালে অপর একটি ট্রলারের ধাক্কায় ডুবে যায়। ট্রলারে থাকা অন্তত ৩০ জন রোহিঙ্গা নারী পুরুষের সন্ধান পাওয়া যায়নি।

এর মধ্যে বুধবার ৮ জনের লাশ  উদ্ধার করে দাফন করা হয়।

 

স্থানীয় ইউপি সদস্য মাহবুবুর রহমান জানান, ৪০/৫০ জন রোহিঙ্গা নিয়ে নাফ নদী হয়ে এপারে ঢুকছিল ট্রলারটি। এসময় অপর একটি ট্রলারের সাথে ধাক্কা লেগে রোহিঙ্গা বোঝাই ট্রলারটি ডুবে যায়। তবে কতজন নিখোঁজ আছে তা জানা নেই।

সম্পর্কিত খবর