ধর্ষণের ভিডিওর ভয় দেখিয়ে ফের ধর্ষণ!

প্রতীকী ছবি

ধর্ষণের ভিডিওর ভয় দেখিয়ে ফের ধর্ষণ!

খুলনা প্রতিনিধি

খুলনায় মাদ্রাসা ছাত্রীকে (১২) ধর্ষণের মামলায় টুটুল শেখ ও রাজু শেখ নামের দুই যুবককে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন। মামলার অপর আসামি আবির শেখের (১৫) রিমান্ডের শুনানী খুলনা শিশু আদালতে অনুষ্ঠিত হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সোনাডাঙ্গা পুলিশের উপ-পরিদর্শক দিপক কুমার পাল জানান, ভয়ভীতি দেখিয়ে ওই মাদ্রাসা ছাত্রীকে (১২) ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও করা হয়।

পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আরো দুজনের সঙ্গে মেয়েটিকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করা হয়।

এই ঘটনা ফাঁস করলে উল্টো মেয়েটিকে সামাজিক চাপের মুখে পড়তে হয়। ফলে ধর্ষণের বিচার দাবিতে ক্ষোভে দুঃখে গায়ে আগুন দিয়ে গত ৩ জুন রাতে আত্মহত্যার চেষ্টা করে মেয়েটি। এ ঘটনায় গত রোববার মেয়েটির বাবা মো. আল আমিন সরদার বাদী হয়ে আবির, টুটুল শেখ ও রাজু শেভের নামে সোনাডাঙ্গা মডেল থানায় ধর্ষণ মামলা করেন।

তদন্তকারী কর্মকর্তা বলেন, গ্রেপ্তার হওয়া তিন আসামিকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। তবে মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম মামলার আসামি টুটুল শেখ ও রাজু শেখের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি আবির শেখ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় রিমান্ডের শুনানী খুলনা শিশু আদালতে অনুষ্ঠিত হবে।

(নিউজ টোয়েন্টিফোর/পলাশ/তৌহিদ)

সম্পর্কিত খবর