জামিনে মুক্তির পরেই জেলগেট থেকে আটক! 

জামিনে মুক্তির পরেই জেলগেট থেকে আটক! 

নাসিম উদ্দীন • নাটোর প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নাটোর জেলা শাখার সভাপতি সানোয়ার হোসেন ভিপি তুষার এবং স্বেচ্ছাসেবক দলের নেতা জুয়েলকে জামিনে মুক্ত হওয়ার পরেই জেলগেট থেকে আটক করেছে নাটোর সদর থানা পুলিশ।

মঙ্গলবার (১২ জুন) রনি ও জুয়েলের জামিন মঞ্জুর করেন আদালত। আজ (১৩ জুন) সকাল ১১টায়  নাটোর জেলা কারাগার থেকে মুক্তি পেয়ে বেরিয়ে আসার পর পুলিশ তাকে আটক করে সদর থানায় নিয়ে যায়।

সদর থানায় দায়েরকৃত তিনটি রাজনৈতিক মামলায় ওয়ারেন্টের আসামি হিসেবে গেল ১২ মে ভিপি তুষারকে শহরের বড়গাছার বাসভবন থেকে গ্রেপ্তার করে পুলিশ।

জুয়েলকে আটক করা হয় তার দত্তপাড়ার বাসভবন থেকে।

মঙ্গলবার সবকটি মামলায় আদালত তাদের জামিন মঞ্জুর করেন। কিন্তু ওইদিন জামিনের কাগজ পৌঁছাতে দেরি হওয়ায় বুধবার সকালে তাদের নাটোর কারাগার থেকে মুক্তি দেয়া হয়। মুক্তি পেয়ে বেরিয়ে আসার সময় কারাফটক থেকে ভিপি তুষারকে ফের আটক করা হয়।

একই কায়দায় গেল ১২মে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনি সবকটি মামলায় মুক্তি পাওয়ার পর কারাফটক থেকে তাকে আটক করে পুলিশ।

এদিকে, জেলা ছাত্রদলের সভাপতি ভিপি তুষার এবং স্বেচ্ছাসেবক দল নেতা জুয়েলের আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা বিএনপি’র সভাপতি এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু।  

দুলুর দাবি, সবকটি মামলায় জামিন হওয়ার পরও উদ্দেশ্য প্রণোদিত তাদের আটক করেছে পুলিশ।

নাসিম/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর