চিত্রনায়িকা সাদিয়া গ্রেপ্তার

চিত্রনায়িকা সাদিয়া গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক


সিনেমা বানানোর কথা বলে এক ব্যবসায়ীর কাছ থেকে আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগে চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মিরপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। নায়িকা সাদিয়াকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার শারমিন জাহান  (লিগ্যাল এন্ড মিডিয়া সেল)।

জানা গেছে, এক ব্যবসায়ীর সাথে সাদিয়া আফরিনের ফেসবুকে পরিচয় হয় ২০১৩ সালে।

পরিচয়ের সূত্রে সাদিয়া আফরিন ওই ব্যক্তিকে বলে তার স্বামী সিনেমা প্রযোজনা করেন। তিনি ওই ব্যবসায়ীকে তার স্বামীর নির্মিত ছবিতে বিনিয়োগ করতে বলেন। এতে তার বিপুল অঙ্কের টাকা লাভ হবে বলে সাদিয়া ওই ব্যবসায়ীকে আশ্বস্ত করেন।

সাদিয়ার কথায় আশ্বস্ত হয়ে ওই ব্যবসায়ী বিভিন্ন সময়ে সর্বমোট দুই কোটি পঞ্চাশ লক্ষ টাকা সাদিয়াকে প্রদান করেন।

কিন্তু টাকা পেয়ে সিনেমা না বানিয়ে টালবাহানা শুরু করেন সাদিয়া ও তার স্বামী। এরপর ওই ব্যবসায়ী টাকা ফেরত চাইলে সাদিয়া আফরিন টাকা ফেরত দিতে পারবেন না বলে জানিয়ে দেন।

এ ঘটনায় গত ২১ মে ভুক্তভোগী ব্যবসায়ী মিরপুর থানায় সাদিয়া ও তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা (নম্বর ৪৩) দায়ের করেন। মামলাটি সিআইডির হাতে হস্তান্তর করা হলে আজ বৃহস্পতিবার রাজধানীর মিরপুর এলাকা থেকে সাদিয়াকে গ্রেপ্তার করে সিআইডি। এর আগেই গ্রেপ্তার করা হয় সাদিয়ার স্বামীকে।

সম্পর্কিত খবর