হ্যাজেল সন্তানসম্ভবা, শুনে চটলেন যুবির মা

হ্যাজেল ও যুবরাজ

হ্যাজেল সন্তানসম্ভবা, শুনে চটলেন যুবির মা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

'হা ঈশ্বর! অাভি নেহি!' যুবরাজ সিংহের মা শবনম সিংহ বলে উঠলেন প্রশ্নটা শোনা মাত্র। এক সাংবাদিক প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন যুবরাজের মা শবনমকে, 'হ্যাজেল কিচ কি সন্তানসম্ভবা? প্রশ্ন শোনা মাত্রই আর্তনাদ করে উঠেন শবনম।

আসলে এক সাংবাদিক একটা ছবি পোস্ট করার পরই জল্পনা ছড়িয়ে পড়ে দেশে। মুম্বাই বিমানবন্দরে ঢিলেঢালা পোশাক পরিহিত হ্যাজেল কিচের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে জল্পনা বাড়িয়ে দিয়েছেন এক সাংবাদিক।

সেই ছবির নিচে ক্যাপশন হিসেবে লেখা, 'সন্তানসম্ভবা হ্যাজেল কিচের ছবি তোলা হল। ' পরে অবশ্য 'সন্তানসম্ভবা' শব্দটা সরিয়ে দেওয়া হয়।

এরপরেই সাংবাদিকরা যুবির মা'কে প্রশ্নবাণে জর্জরিত করেন। জবাবে শবনম বলেন, 'হ্যাজেল মোটেও সন্তানসম্ভবা নয়।

এ রকম একটা মন্তব্য করা উচিত হয়নি। সবে তো দশ মাস হল বিয়ের। ওদের দাম্পত্য জীবন উপভোগ করতে দিন। আমি তো বুঝতে পারছি না সবার এত তাড়া কীসের। '

এই দেশে সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল সবার। যুবরাজ-হ্যাজেলও এর ব্যতিক্রম নন। ক্রিকেট আর বলিউড রসায়ন বলে কথা। কিন্তু হঠাৎ করে এ রকম একটা মুখরোচক খবর ছড়িয়ে পড়াতে বিরক্ত শবনম।

তিনি বলেন, 'কিছু না জেনে শুনে এ রকম একটা খবর ছড়িয়ে দেওয়ার কোনও অর্থ নেই। যুবি-হ্যাজেলের ঘরে সন্তান এলে তা সুখেরই হবে। কিন্তু একজনের ব্যক্তিগত জীবন নিয়ে মিথ্যা খবর পরিবেশন করাটা ঠিক নয়। ' শবনমের মতোই খবরের সত্যতা স্বীকার করেননি হ্যাজেল।  

সম্পর্কিত খবর