স্ত্রীর গোপনাঙ্গে বাঁশ ঢুকিয়ে হত্যা!

প্রতীকী ছবি

স্ত্রীর গোপনাঙ্গে বাঁশ ঢুকিয়ে হত্যা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পড়শি নারীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে স্বামী। স্ত্রী এর প্রতিবাদ করায় ক্ষেপে যান লম্পট স্বামী। পরে স্ত্রীর গোপনাঙ্গে বাঁশ ঢুকিয়ে দেন। আর এতে মৃত্যু হয় স্ত্রীর।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ভারতের মালদায়। অভিযুক্ত স্বামী গেদু শেখ মালদার পুখুরিয়ার ছরকামারি গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানিয়েছেন, পেশায় লরিচালক গেদু প্রতিবেশী সাহানুর বেওয়া নামে এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। স্বামীর পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করেন গেদুর স্ত্রী মিনু বিবি।

এ পরকীয়া নিয়ে রোজই তাদের সংসারে ঝগড়া-বিবাদ লেগেই থাকত।

বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চরমে পৌঁছায়। মিনু বিবির উপর চড়াও হয়ে প্রথমে গেদু শেখ স্ত্রী মিনু বিবিকে বেধড়ক মারধর করে। তারপরই স্ত্রীর গোপনাঙ্গে বাঁশ ঢুকিয়ে দিয়ে তাঁকে খুন করে।

অভিযোগে জানা গেছে, খুনের প্রমাণ লোপাট করতে মিনু বিবিকে ফাঁসিতে ঝুলিয়ে দেয় অভিযুক্ত গেদু। মিনু বিবিকে খুনের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন গেদু শেখের পরকীয়া প্রেমিকা সাহানুর বেওয়া।

এদিন সকালে গ্রামবাসীরা ঘরের মধ্যে থেকে মিনু বিবির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। তার প্রথমে মিনু বিবি আত্মহত্যা করেছে মনে করলেও পরে মেঝেতে রক্তের দাগ দেখে তারা খুনের বিষয়ে নিশ্চিত হয়। পরে পুখুরিয়া থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

এলাকাবাসী ও মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে, ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত স্বামী গেদু শেখ ও পরকীয়া প্রেমিকা পড়শি সাহানুর বেওয়া। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর