‘চিকিৎসার নামে খালেদাকে বিদেশে নেয়ার পায়তারা চলছে’

‘চিকিৎসার নামে খালেদাকে বিদেশে নেয়ার পায়তারা চলছে’

জুন্নু রায়হান • ভোলা প্রতিনিধি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘খালেদা জিয়া অসুস্থ নন, তিনি সম্পূর্ণ সুস্থ। যদি তিনি অসুস্থ হতেন, তাহলে  বঙ্গবন্ধু মেডিকেল বা সিএমএইচ হাসপাতালে ভর্তি হননি কেন?’

আজ (১৭ জুন) দুপুরে ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।  

এ সময় মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু বা  সিএমএইচ হাসপাতালে যদি খালেদা জিয়ার চিকিৎসার কোন ব্যত্যয় ঘটতো, তাহলে  অন্য হাসপাতালে নেয়ার প্রশ্ন উঠতো। কিন্তু তিনি অন্য একটি হাসপাতালে ভর্তির জন্য উঠেপড়ে লেগেছেন কেন? কারণ সেখানে তার পছন্দের চিকিৎসক রয়েছে, যিনি তাকে রেফার করবেন বিদেশ ছাড়া তার (খালেদার) কোনো চিকিৎসা হবেনা।

সুতরাং তাকে বিদেশ নেবার জন্য একটা পায়তারা করা হচ্ছে। ’

তোফায়েল আহমেদ আরো বলেন, ‘একটা সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠিত হয়েছে। এটি সকলের কাছে গ্রহণযোগ্য একটি নির্বাচন কমিশন। কিন্তু বিএনপির কোন দাবি বাস্তব সম্মত নয়।

সুতরাং তাদের দাবি-দাওয়া পরিত্যাগ করে নির্বাচনের প্রস্তুতি নেওয়া উচিত। এর বাইরে কিছু করতে গেলে তাদেরই ক্ষতি হবে। ’

 বিএনপি অতীতে নির্বাচন না করে এবং জ্বালাও-পোড়াও করে ক্ষতিগ্রস্থ হয়েছে। এবার ভুল করলে তারা আবারো ক্ষতিগ্রস্থ হবে বলে মন্তব্য করেন মন্ত্রী।

এ সময় জেলা আওয়ামী লীগর সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, দক্ষিণ দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

রায়হান/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর