জামাতার হাতে শ্বশুর খুন

প্রতীকী ছবি

জামাতার হাতে শ্বশুর খুন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় জামাতার হাতে শ্বশুর খুন হয়েছেন। সোমবার রাত নয়টার দিকে উপজেলার কুশুডাঙ্গা ইউনিয়নের লক্ষীঁখোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম কাশেম আলী (৭৫)। এ ঘটনায় পুলিশ জামাতা আব্দুল জলিলকে আটক করেছে।

সহকারী পুলিশ সুপার মেরিনা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন।  

নিহতের ছেলে শহিদুল ইসলাম ও কলারোয়া থানা-পুলিশ জানান, কলারোয়া উপজেলার লক্ষীখোলা গ্রামের আব্দুল করিমের ছেলে কাশেম আলীর মেয়ে রেশমা খাতুনের সঙ্গে ৯/১০ বছর আগে একই উপজেলার হেলাতলা ইউনিয়নের দিগং গ্রামের হামি বিশ্বাসের ছেলে আব্দুল জলিলের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যোতুকের দাবিসহ সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। ঈদের আগে সাংসারিক বিরোধ সৃষ্টি হলে স্ত্রী রেশমা খাতুন স্বামীর উপর রাগ করে বাপের বাড়ি চলে আসে।

সোমবার রাতে আব্দুল জলিল স্ত্রীকে নিতে শ্বশুর বাড়িতে আসে। রাত নয়টার দিকে শ্বশুর কাশেম আলীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে জামাতা আব্দুল জলিলের চরম বাকবিতণ্ডা হয়। ঘটনার সময় জামাই-শ্বশুরের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে আব্দুল জলিল তার শ্বশুরকে ধাক্কা মারে। এতে ঘরের দেওয়ালের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ৭৫ বছরের ওই বৃদ্ধ কাশেম আলী ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার রাতেই পুলিশ জামাতা আব্দুল জলিলকে আটক করেছে।

সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার(সদর সার্কেল) মেরিনা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জামাই স্ত্রীকে বাড়ি আনতে শ্বশুর বাড়িতে গিয়ে বিরোধে জড়িয়ে পড়ে। জামাই-শ্বশুরের ধাকাধাক্কির এক পর্যায়ে বৃদ্ধ শ্বশুরের মাথা দেওয়ালে ধাক্কা লাগলে মাথা ফেটে শ্বশুরের মৃতু হয়। এ ঘটনায় পুলিশ আব্দুল জলিলকে আটক করেছে। নিহতের ছোট ছেলে শহিদুল ইসলাম বাদি হয়ে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর