আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্কের ঘোষণা এই অভিনেত্রীর

শহীদ আফ্রিদি-মহিকা শর্মা।

আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্কের ঘোষণা এই অভিনেত্রীর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পাকিস্তানি ড্যাশিং অলরাউন্ডার শহীদ আফ্রিদির ভক্ত বিশ্বজুড়ে। বিশেষ করে উপমহাদেশের তরুণীদের মধ্যে আফ্রিদির দারুণ জনপ্রিয়তা। এই ২১ বছরের ক্রিকেট জীবনে যে সেটি এখনো কমেনি তার প্রমাণ পাওয়া এখনও পাওয়া যাচ্ছে। এবার ভারতীয় এক অভিনেত্রী আফ্রিদির সঙ্গে সব কিছু করতে পারবেন বলে ঘোষণা দিয়েছেন।

ভারতীয় টিভি সিরিয়াল ‘রামায়ণ’ এবং ‘এফআইআর’-এ কাজ করা অভিনেত্রী মহিকা শর্মা। তিনি সম্প্রতি পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদিকে নিয়ে মন্তব্য করে খবরে এসেছেন। সেই মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হচ্ছেন মহিকা।

আরও পড়ুন: গোল করলেই ‘বিবস্ত্র’ হওয়ার ঘোষণা এই সুপার মডেলের!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতীয় অভিনেত্রী জানিয়েছেন, আফ্রিদির সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক তৈরি করতে প্রস্তুত।

মহিকা জানিয়েছেন, ১৩ বছর বয়স থেকে আমি আফ্রিদিকে পছন্দ করি। আফ্রিদির ছবিতে চুম্বন করতাম। আফ্রিদিকে নিয়ে আমার পাগলামি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরির কথাও ভেবেছিলাম। আফ্রিদি কবে আমাকে হ্যালো বলবেন, সেই আশা নিয়ে বসে ছিলাম।

আরও পড়ুন:একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে করছেন রোনালদিনহো!

আফ্রিদিকে নিয়ে এমনটাই ছিল মহিকার প্রেম। সেটাও ব্যক্ত করতে দ্বিধা নেই ভারতীয় অভিনেত্রীর। এর আগেও আরশি খানের মন্তব্যে ঝড় উঠেছিল। আবারও বুম বুম আফ্রিদির জন্য আর এক রমণী-হৃদয়ের ব্যাকুলতার কাহিনি সামনে এল। ব্যাপারটি টক অব দ্যা ভারতে পারিণত হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর