পরকীয়ায় বাধা দেয়ায় স্বামীকে হত্যা!

প্রতীকী ছবি

পরকীয়ায় বাধা দেয়ায় স্বামীকে হত্যা!

বরিশাল অফিস

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলা থেকে  এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ (১৯ জুন) দুপুরে আলিমাবাদ ইউনিয়নের মহিষা গ্রামের নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম আনিস মাঝি (৩৫)। তিনি ওই এলাকার মৃত ইয়াসিন মাঝির ছেলে এবং পেশায় একজন ড্রেজার চালক ছিলেন।

 

স্ত্রী ফাতেমা বেগমের (২০) পরকীয়া প্রেমের কারণে আনিসকে শ্বাসরোধে হত্যা করে মৃতদেহ ঘরের মেঝেতে ফেলে রাখা হয় বলে স্বজনরা অভিযোগ করেছেন।

ঘটনার পর থেকে আত্মগোপন করেছে আনিস মাঝির স্ত্রী ফাতেমা বেগম ও তার প্রেমিক জুয়েল আকন (২৫)।  

স্থানীয় ইউপি সদস্য শফিকুর রহমান জানান, আনিসের স্ত্রীর সঙ্গে একই গ্রামের জুয়েল আকনের দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। সোমবার (১৮ জুন) বিষয়টি আনিসের কাছে স্পষ্ট হলে রাতে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘক্ষণ বাকবিতণ্ডা হয়।

 

ধারণা করা হচ্ছে, এর জের ধরে ফাতেমা ও তার পরিবারের স্বজনরা আনিসকে শ্বাসরোধে হত্যা করে মৃতদেহ ঘরের মেঝেতে ফেলে রাখে। আনিসের শ্বশুরবাড়িও একই এলাকায়।

ইউপি সদস্য শফিকুর রহমান আরও জানান, ৭ বছর আগে পারিবারিকভাবে একই গ্রামের আামির হোসেন মোল্লার মেয়ে ফাতেমার সঙ্গে আনিসের বিয়ে হয়। তাদের সংসারে ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

নিহত আনিসের সহকর্মী রাজু জানান, সকালে কাজে না আসায় তিনিসহ ৩-৪ জন আনিসের বাড়িতে যান। বাড়ির দরজা খোলা পেয়ে ভেতরে প্রবেশ করে দেখতে পান মেঝেতে আনিস পড়ে রয়েছে। এরপর আনিসের শরীরে হাত দিয়ে তারা বুঝতে পারেন আনিসের মৃত্যু হয়েছে। এরপর তারা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে পাড়া-প্রতিবেশীকে অবহিত করেন।

মেহেন্দীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান জানান, পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেলের মর্গে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর