‘মেসি’ গ্রেপ্তার!

আর্জেন্টিনার মেসির মতই দেখতে ইরানের রেজা পারাসতেশ।

‘মেসি’ গ্রেপ্তার!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আর্জেন্টিনা ভক্তদের চমকে উঠার মতো খবর। মেসিকে গ্রেপ্তার করেছে পুলিশ। চিন্তার কিছু নেই। কারণ এই মেসি আর্জেন্টিনার মেসি নন।

তিনি হলেন ইরানের রেজা পারাসতেশ। দেখতে মেসির মতই। রেজা পারাসতেশ ইরানে রীতিমতো মহাতারকা হয়ে উঠেছেন।

এর আগে ইরানের মেসি রেজাকে পুলিশ স্টেশনে কাটিয়ে আসতে হয়েছে।

তার গাড়িও জব্দ করা হয়েছিল। কারণ, ইরানের হামাদান শহরের পথের মাঝে তাকে নিয়ে ভক্তরা হইচই করতে থাকায় রাস্তা বন্ধ হয়ে যায়।

লিওনেল মেসির সঙ্গে তার চেহারা-অবয়বের প্রচুর মিল। বলা যায় ঊনিশ-বিশ। বিশ্বকাপের এ সময় আরও বেশি উচ্চতায় উঠে গেছেন রেজা। মেসির লুক এ লাইক হওয়ায় হয়রানিও কম হয়নি। খবর বেরোয় ইরানিয়ান মেসি নাকি রাশিয়ান পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন। এমন খবর দ্রুত ছড়িয়ে পড়লে রেজা নিজেই সংবাদটা উড়িয়ে দেন।

আরও পড়ুন: ‘মেসি আছে বলেই বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা’

মেসির আদলের কারণে ওখানে তার প্রচুর ফলোয়ার। আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে মিলের কারণে খ্যাতির বিড়ম্বনার কথা স্বীকার করে পোস্ট দিয়েছেন। ওখানে সামনে পেছনে পুলিশের সঙ্গে হেঁটে যেতেও দেখা যাচ্ছে তাকে।

‌‘রাশিয়া বিশ্বকাপে’ রাশিয়ায় হঠাৎ খবর, পথ থেকে রাশিয়ার পুলিশ মেসির মতো দেখতে রেজাকে গ্রেপ্তার করেছে। রেজা এখন মস্কোতে। তার দেশ খেলছে। কিন্তু তাকে নিয়ে আরও বেশি আগ্রহ দেখাচ্ছে আর্জেন্টাইন সমর্থকরা। মস্কোতে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদও করে।

আরও পড়ুন: মেসি-নেইমারের গোলে খাবার মিলবে ১০ হাজার শিশুর

কিন্তু নিজের ইনস্টাগ্রামে ব্যাপারটি পরিষ্কার করেছেন ইরানিয়ান মেসি। তিনি জানান, ইরানে গুজবটা ছড়িয়ে পড়েছে যে, মস্কোতে জনগণের ভোগান্তির কারণ হওয়ায় আমাকে গ্রেপ্তার করা হয়েছে। এটা সত্যি নয়। আসলে বিশ্বের নানা প্রান্ত থেকে আসা ফ্যানরা আমার সঙ্গে সেলফি তুলতে থাকেন। তাতে ট্র্যাফিক জ্যাম হয়ে যায়। আর তাই মস্কো পুলিশ আমাকে খুব বিনীতভাবেই এসকর্ট করে ক্রেমলিন ওয়ালের দিকে নিয়ে যান। আমাদের মধ্যে চমৎকার আলাপ হয়। তারাও আমার সঙ্গে সেলফি তুলেছেন এবং অটোগ্রাফ নিয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর