যুবলীগ নেতার গাড়িবহরে হামলা, আহত ৫

যুবলীগ নেতার গাড়িবহরে হামলা, আহত ৫

জামান আখতার • চুয়াডাঙ্গা প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাশেম রেজার গাড়িবহরে হামলা চালানো হয়েছে।  

গতরাতে বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী উপজেলা দামুড়হুদার সদাবরি গ্রামে এ হামলার ঘটনা ঘটে বলে থানায় এজাহার দায়ের করা হয়েছে।  

এ ঘটনায় অন্তত ৫জন আহত ও ৫টি মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে।

পুলিশ জানায়, বুধবার (২০ জুন) রাতে দামুড়হুদার ঠাকুরপুরে গণসংযোগসহ পথসভার কর্মসূচি ছিলো।

এ কর্মসূচি শেষে নিজ বাড়ি কুড়ুলগাছি ফেরার পথে গণসংযোগের গাড়িবহরটি সদাবরি গ্রামে পৌঁছালে আব্দুল্লাহ ও অনিকের নেতৃত্বে একদল যুবক গাড়িবহরের গতিরোধ করে অতর্কিত হামলা চালায়।

এ সময় তারা অন্তত ৫টি মোটর সাইকেল ভাঙচুর করে। এতে ৫জন কর্মী আহত হন। আহতদের দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় যুবলীগ কর্মী জহুরুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় এজাহার দায়ের করেন।

যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক হাশেম রেজা বলেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে এলাকাবাসীকে জানিয়ে গ্রামে গ্রামে নৌকা প্রতীকের ভোট প্রার্থনা করে আসছি। বুধাবর রাতেও এ ধরনের গণসংযোগ শেষে ফেরার পথে এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটলো। পরিকল্পিতভাবেই এ হামলা চালানো হয়েছে। ’

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, ‘হামলার খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। রাতেই দামুড়হুদা থানায় এজাহার দায়ের করা হয়েছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। ’

জামান/অরিন/নিউজ টোয়েন্টিফোর