‘মওদুদ জিয়া ও এরশাদের প্রিয়পাত্র ছিলেন’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

‘মওদুদ জিয়া ও এরশাদের প্রিয়পাত্র ছিলেন’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপি নেতা মওদুদ আহমদ জিয়াউর রহমান ও এরশাদের প্রিয়পাত্র ছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।  

তিনি বলেছেন, বিএনপি সবসময়ই ষড়যন্ত্রের রাজনীতি করে, তারা এখনও সেই রাজনীতি করে যাচ্ছে। বিএনপিকে মিথ্যাচারের রাজনীতি থেকে বের হয়ে আসতে হবে। বেগম খালেদা জিয়ার হাঁটু ও কোমর ব্যথার রাজনীতিতে আটকে না থেকে, তাকে কারাগার থেকে মুক্ত করার ব্যবস্থা করেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, ব্যারিস্টার মওদুদ তার এলাকার একটি ঘটনা ও তার নিরাপত্তা নিয়ে যেভাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ব্যক্তিগতভাবে আক্রমণ করছেন, তা রাজনৈতিক শালীনতা ও শিষ্টাচারের লঙ্ঘন। তিনি অনেক ভালো মিথ্যাচার করতে পারেন।

এ সময়, গাজীপুর সিটি নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার বা হয়রানির অভিযোগ ভিত্তিহীন ও অপপ্রচার বলে দাবি করেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমাম।

তিনি আরো বলেন, গাজীপুরে অনেক মানুষ বাস করেন, যাদের বাড়ি টাঙ্গাইল, ময়মনসিংহ, কিশোরগঞ্জ এবং আশপাশের অন্যান্য অঞ্চলে। যেখানে আওয়ামী লীগ বিপুলভাবে জনপ্রিয়। তাই কাউকে গ্রেপ্তার বার হয়রানি করার কোনো প্রশ্নই ওঠে না। এগুলোর সবই অপপ্রচার, মিথ্যা কথা।

এদিকে, আগামী জাতীয় নির্বাচনকে বানচাল করতে একটি রাজনৈতিক দলকে অপরিহার্য করে তোলার ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। বৃহস্পতিবার বিকেলে জাতীয় সংসদ অধিবেশনে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

আব্দুর রহমান বলেন, নিবন্ধিত সব রাজনৈতিক দল নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। স্বাধীন নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। আর নির্বাচনকালীন যে সরকার দায়িত্ব পালন করবে, তার প্রধান হবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
 

সম্পর্কিত খবর