খুলনা-বরিশাল রুটে আজও চলেনি বাস

পুরোনো ছবি

খুলনা-বরিশাল রুটে আজও চলেনি বাস

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঝালকাঠি বাস-মিনিবাস মালিক সমিতির অবৈধ চাঁদা দাবি ও মাঝ পথে যাত্রীদের নামিয়ে হয়রানি করার কারণে অনির্দিষ্টকালের জন্য ডাকা বাস ধর্মঘটের দ্বিতীয় দিন শুক্রবারও (২২ জুন) খুলনা-বাগেরহাট-বরিশালে সরাসরি যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে।

বাস ধর্মঘট চালিয়ে যাবার ঘোষণা দেয়া ৬টি বাস মালিক সমিতির মধ্যে রয়েছে, বাগেরহাট আন্তঃজেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি, রূপসা-বাগেরহাট বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি, রূপসা-বাগেরহাট আন্তঃজেলা সড়ক পরিবহন মালিক সমিতি, মহিষপুরা- খুলনা আন্তজেলা বাস মিনিবাস মালিক সমিতি, পিরোজপুর জেলা বাস মিনিবাস মালিক সমিতি ও বরিশাল বাস মিনিবাস মালিক সমিতি।

ঝালকাঠি বাস-মিনিবাস মালিক সমিতির অবৈধ চাঁদার দাবি ও মাঝপথে যাত্রীদের নামিয়ে হয়রানির প্রতিবাদে বৃহস্পতিবার (২১ জুন) বাগেরহাটে ৬টি বাস মালিক সমিতির প্রতিনিধিরা সংবাদ সম্মেলন করে সন্ধ্যা থেকে বাস চলাচল বন্ধ করে দেয়।

এ সময় বাস মালিক সমিতির প্রতিনিধিরা ঝালকাঠি বাস-মিনিবাস মালিক সমিতির অবৈধ চাঁদার দাবি ও যাত্রী হয়রানির প্রতিবাদে তীব্র ক্ষোভ ও নিন্দা জানান।

এদিকে, খুলনা থেকে বরিশালগামী সরাসরি যাত্রীবাহি বাস চলাচল দ্বিতীয় দিনেও বন্ধ থাকায় চরম ভোগান্তির মধ্যে পড়েছে এ রুটে চলাচলকারী সাধারণ যাত্রীরা। এই রুটে প্রতিদিন সরাসরি ৫২টি বাস চলাচল করে থাকে। অনির্দিষ্টকালের জন্য ডাকা বাস ধর্মঘটের দ্বিতীয় দিন চরম ভোগান্তির সঙ্গে সঙ্গে বেশি ভাড়া দিয়ে ভেঙে-ভেঙে যাত্রীরা তাদের গন্তব্যে পৌঁছাতে হচ্ছে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর