প্রিয়াঙ্কার মুম্বাইয়ের বাড়িতে প্রেমিক জোনাস

প্রিয়াঙ্কার মুম্বাইয়ের বাড়িতে প্রেমিক জোনাস

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার প্রেমিক নিক জোনাস ভক্তদের চমকে দিলেন। চুপিসারে একসঙ্গে ভারতের মুম্বাইয়ে এসে হাজির তারা। কিন্তু পাপারাজ্জিদের এড়িয়ে বিমানবন্দর থেকে বেরোতে বিকল্প পথ বেছে নেন দু’জনে।

আমেরিকান সঙ্গীতশিল্পী ও অভিনেতা জোনাসকে নিয়ে মুম্বাইয়ে নেমে নিজের গাড়িতে চড়তে দেরি করেননি প্রিয়াঙ্কা।

কিন্তু ক্যামেরাবন্দি যেন না হতে হয় সেজন্য জানালায় ছিল শেড। তবুও সেইসব মুহূর্ত অনেকের ক্যামেরায় ধরা পড়েছে। তখন কাপড় দিয়ে মুখ লুকিয়ে রেখেছিলেন তারা। বোঝাই যাচ্ছে, নিজেদের সম্পর্কের বিষয়টি এখনও আড়ালে রাখছে চাচ্ছেন তারা।
 

একটি সূত্র জানিয়েছে, মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাড়িতে উঠেছেন নিক জোনাস। একই শহরের ভারসোভায় ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী আরেকটি বাড়ি কিনেছেন। এ উপলক্ষে সেখানে ধুমধাম পার্টি আয়োজনের পরিকল্পনা আছে তার। জোনাসকেও দেখা যাবে ওই অনুষ্ঠানে। ফলে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও তার ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে দেখা হবে ২৫ বছর বয়সী এই তরুণের।

কয়েকদিন আগে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে জোনাসের কাজিনের বিয়েতে তার ভাই কেভিন জোনাস, ভাবি ও তাদের সন্তানদের সঙ্গে দেখা করেছেন প্রিয়াঙ্কা। আড্ডা দিয়েছেন প্রেমিকের পরিবারিক বন্ধুদের সঙ্গেও।  

জোনাসের পরিবারের অন্য সদস্যরা সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতীয় এই তারকার ফলোয়ার হয়েছেন। ইনস্টাগ্রামে দুই তারকার কমেন্টগুলো তাদের মধ্যে প্রেমের গুঞ্জনকে উসকে দিয়েছে।  

তাছাড়া যুক্তরাষ্ট্রে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা ও জোনাস। তবে এবারই প্রথম ভারতে পাশাপাশি দেখা গেলো এই যুগলকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস, এনডি টিভি

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর