সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের নতুন নাম ‘প্রিনিক’

সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের নতুন নাম ‘প্রিনিক’

সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের নতুন নাম ‘প্রিনিক’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

'প্রিয়াঙ্কা এখন ওর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্তে রয়েছে৷’ ইনস্টাগ্রামে লিখেছেন রিয়া কাপুর, বলিউডের প্রযোজক ও ডিজাইনার। ঠিক তা-ই। মাত্র কদিন আগেও যুক্তরাষ্ট্রে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস দুজন দুজনকে একমুহূর্তের জন্যও চোখের আড়াল করেননি। তেমনি মুম্বাই ফিরে একসঙ্গে গাড়ি থেকে বের হওয়া থেকে শুরু করে বৃষ্টিতে ভিজেছেন একসঙ্গে।

জীবনের বাকি দিনগুলো একসঙ্গে কাটানোর চেষ্টা করছেন তাঁরা৷ সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের নতুন নাম দেওয়া হয়েছে, ‘প্রিনিক’৷ এই হট কাপলকে এখন এই নামে সম্বোধন করা হচ্ছে৷

প্রেমিক মার্কিন পপ তারকা নিক জোনাসকে নিয়ে গত বৃহস্পতিবার রাতে মুম্বাই ফিরেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বিমানবন্দর থেকে তাঁরা চলে যান জুহুতে। সেখানে ভারসোভা এলাকায় গত বছর ১০০ কোটি রুপি মূল্যের একটি বাংলো কিনেছেন প্রিয়াঙ্কা।

শুরুতে জানা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে মুম্বাই যান নিক জোনাস।

তাঁকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য আগামী কয়েক দিনের মধ্যে মুম্বাইয়ে প্রিয়াঙ্কা জমকালো পার্টির আয়োজন করবেন। ভারসোভা এলাকায় প্রিয়াঙ্কার বাংলোতে হবে এই পার্টি। সেখানে নিজের পরিবারের উল্লেখযোগ্য ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হবে। থাকবেন বলিউডের মানুষজনও।

মুম্বাইয়ে যাওয়ার পর এরই মধ্যে মধু চোপড়ার সঙ্গে দেখা করেছেন নিক জোনাস৷ তাঁর সঙ্গে সময় কাটিয়েছেন। মেয়ের পছন্দকে মেনে নিয়েছেন মা। এরপর গতকাল শুক্রবার হাতে হাত রেখে রেস্টুরেন্ট থেকে তাঁদের বের হতে দেখা যায়। কয়েক দিন আগে প্রিয়াঙ্কাও নিকের পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন৷ নিকের বাসায় গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন৷

মুম্বাইয়ে আসার পর ইনস্টাগ্রামে নিক জোনাসের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, বৃষ্টিতে ভিজছেন প্রিয়াঙ্কা৷ তাঁর সেই উচ্ছ্বাসকে ক্যামেরায় ধরেছেন নিক৷ আর তার সঙ্গে লিখেছেন ইংরেজি হরফে ‘হার’, সঙ্গে একটা লাভসাইন৷

এখন শোনা যাচ্ছে, ভারসোভায় প্রিয়াঙ্কার বাসায় আয়োজিত পার্টিতেই হয়তো নিক জোনাস আর প্রিয়াঙ্কার সম্পর্ক কিংবা তাঁদের বিয়ের ঘোষণা দেবেন মধু চোপড়া।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাপারে নিক জোনাস কথা বলেছেন যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের সঙ্গে। তিনি বাকি জীবন প্রিয়াঙ্কার সঙ্গে কাটানোর ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। তাঁর এই ইচ্ছার ব্যাপারে সম্মান জানিয়েছেন পরিবারের সদস্যরা। এখন প্রিয়াঙ্কা চোপড়ার পরিবারের মানুষজন তাঁকে গ্রহণ করলে আর কোনো বাধা থাকবে না।

গত বুধবার নিউইয়র্কে আয়োজিত ফোর্বস উইমেনস সামিটে নিজের বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, আমি ৩০ বছর পার করে ফেলেছি। বিয়ের বয়স অনেক আগেই হয়েছে। কিন্তু আমার মা আমাকে বলেছেন, আজকের এই অবস্থানে আসতে তোমাকে যে কঠিন পরিশ্রম করতে হয়েছে, এই পরিশ্রমের কদর যে করবে, এমন কাউকে খুঁজে পেলে বিয়ে কোরো।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর