রাজশাহীতে পুলিশি অভিযানে আটককৃতদের কারাগারে প্রেরণ

রাজশাহীতে পুলিশি অভিযানে আটককৃতদের কারাগারে প্রেরণ

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৮২ জনকে কারাগারে পাঠানো হয়েছে। আজ (২৫ জুন) বিকেলে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠায় পুলিশ।

কাল রাতে রাজশাহী মহানগর থেকে ৪১ জন এবং জেলার বিভিন্ন এলাকা থেকে আরও ৪১ জনকে গ্রেপ্তার করে পুলিশের বিভিন্ন ইউনিট। দুপুরের দিকে গ্রেপ্তারকৃতদের আদালতে নেয়া হয়।

মহানগর পুলিশ জানায়, অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে ৪১ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ১২ জন পরোয়ানাভুক্ত আসামি। এ সময় ১১০ পিস ইয়াবা, ১০ পিস নেশা জাতীয় ইনজেকশন, ৫ গ্রাম হেরোইন এবং ৩১ লিটার মদসহ ১১ জনকে পাকড়াও করা হয়।

অভিযানে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ৩জন, বেলপুকুর থানা ১জন, শাহমখদুম থানা ২জন, এয়ারপোর্ট থানা ১জন, পবা থানা ৩জন, কাশিয়াডাঙ্গা থানা ৮জন, কর্নহার থানা ১জন, দামকুড়া থানা ১জন ও ডিবি পুলিশ একজনকে গ্রেপ্তার করে।

আইনি প্রক্রিয়া শেষে সোমবার দুপুরের দিকে তাদের আদালতে নেয়া হয় বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম।

অন্যদিকে, জেলার গোদাগাড়ী মডেল থানা ৪জন, তানোর থানা ৬জন, মোহনপুর থানা ৪জন, পুঠিয়া থানা ৫জন, বাগমারা থানা ২জন, দুর্গাপুর থানা ৪জন, চারঘাট মডেল থানা ১৩ জন এবং বাঘা থানা পুলিশ ৪জনকে আটক করে। এছাড়া ১০০ গ্রাম হেরোইন এবং ৫৩ পিস ইয়াবাসহ ১৭ জনকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরের পর গ্রেপ্তারকৃতদের আদালতে নেয়া হয়। পরে আদালত তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠিয়ে দেন।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর