কার কথা সত্য হবে বিড়াল না উট?

কার কথা সত্য হবে বিড়াল না উট?

আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচ

কার কথা সত্য হবে বিড়াল না উট?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে পুরো ফুটবল জগত। এরইমধ্যে দ্বিতীয় রাউন্ড নিশ্চতও করে ফেলেছে কিছু দল। তবে আসরের অন্যতম ফেভারিট আর্জেন্টিনার সঙ্গে এমনটা হয়নি। ড্র আর হারের পর আজ ডু অর ডাই ম্যাচে তারা মুখোমুখি হচ্ছে নাইজেরিয়ার।

এজন্য আজ নাইজেরিয়ার বিপক্ষে জিততেই হবে। অবশ্য সেটাই শেষ কথা নয়, কারণ এর পাশাপাশি মেসিদের তাকিয়ে থাকতে হবে ক্রোয়েশিয়া-আইসল্যান্ডের ম্যাচের ফলাফলের দিকেও। এই যখন অবস্থা দেখা যাক জ্যোতিষীরা কী বলছে ।

বিশ্বকাপ ফুটবল নিয়ে ভবিষ্যদ্বাণীকারীদের মধ্যে রয়েছে শাহীন নামের এক উটও।

উট যা বলছে তাকে হাসি ফুটতে পারে আর্জেন্টাইন সমর্থকদের মধ্যে। কারণ তার মতে, 'ডি' গ্রুপের গুরুত্বপূর্ণ এই ম্যাচটি জিতবে আর্জেন্টিনা।

আর অপর জ্যোতিষী বিড়াল কি বলছে দেখা যাক, আর্জেন্টিনা বনাম নাইজেরিয়ার ম্যাচে মুসাদেরই এগিয়ে রাখছে এই রুশ বিড়াল। জ্যোতিষী বিড়াল অ্যাকিলিস মনে করছে, গ্রুপ ডি'র ফাইনাল ম্যাচে মেসিদের বিরুদ্ধে নাইজেরিয়াই শেষ হাসি হাসবে।

রাশিয়ার রণভূমিতে আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ম্যাচে আফ্রিকান জায়েন্টদেরই চ্যাম্পিয়ন বেছে নিয়েছে অ্যাকিলিস। নাইজেরিয়া ও আর্জেন্টিনা পতাকা দেওয়া দু'টি বোলের মধ্যে খাবার রেখে তার সামনে অ্যাকিলিসকে ছেড়ে দেওয়া হয়। দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর নাইজেরিয়ার বোলটি থেকে খাবার বেছে নিয়ে মুসাদের দলকেই সম্ভাব্য চ্যাম্পিয়ন বলে জানিয়েছে ঐ বিড়াল।

 

সম্পর্কিত খবর