অনিক হত্যা মামলা: দুই আসামি ৩ দিনের রিমান্ডে

নিহত অনিক

অনিক হত্যা মামলা: দুই আসামি ৩ দিনের রিমান্ডে

চট্টগ্রাম অফিস

বাইকের হর্ন বাজানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত অনিক হত্যা মামলায় দুই আসামিকে ৩ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ (২৭ জুন) চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান খানের আদালত তাদের রিমান্ডে নেওয়ার আদেশ দেন। নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী এ তথ্য জানিয়েছেন।

রিমান্ডে নেওয়া দুই আসামি হলেন মহিউদ্দিন তুষার ও এখলাসুর রহমান।

এর আগে শুক্রবার (২২ জুন) কলকাতা পুলিশ ওই শহরের ফ্রি স্ট্রিট স্কুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। পরশু (২৫ জুন) দুপুরে কলকাতা পুলিশ তাদের বেনাপোলে নিয়ে এসে চকবাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করে।  

নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, ‘মামলার তদন্ত কর্মকর্তা দুই আসামির ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গেল ১৭ জুন রাতে নগরীর চট্টেশ্বরী পল্টন রোডে তুষার ও শোভনসহ অন্যরা আবু জাফর অনিককে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

এর আগে ওই দিন বিকেলে মোটর সাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে অনিকের ভাই আবু হেনা রনিকের সঙ্গে নগরীর ব্যাটারি গলিতে ইমন, মহিন উদ্দিন তুষারসহ একদল তরুণের কথাকাটাকাটি হয়। রাতে অনিক ও তার বাবা নাছির উদ্দিন বিষয়টি সমাধান করতে গেলে তুষাররা তার বাবার সামনেই অনিককে ছুরিকাঘাত করে।

এ ঘটনায় অনিকের বাবা মো. নাছির উদ্দিন ১২ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা দায়ের করেন। ওই মামলার পুলিশ এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে।  

আটক অপর দুই আসামি হলেন জোবায়েদ আহমেদ শোভন ও তার ভাই জোনায়েদ আহমেদ ইমন। তাদের সোমবার (২৫ জুন) রাতে কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে আটক করা হয়।


অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর