আশুলিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে পোশাক শ্রমিকের ধর্ষণ মামলা

প্রতীকী ছবি

আশুলিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে পোশাক শ্রমিকের ধর্ষণ মামলা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

আশুলিয়ায় ইউপি সদস্য আবু তাহের মৃধার বিরুদ্ধে এক নারী পোশাক শ্রমিককে (২৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার রাতে ওই নারী নিজে বাদী হয়ে আশুলিয়ার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনার পর পরই ঘা ডাকা দিয়েছেন অভিযুক্ত ইউপি সদস্য তাহের মৃধা।

ধর্ষিতা স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক ও আশুলিয়া নরসিংহপুর এলাকার সরকার বাড়িতে ভাড়া থাকেন।

 

ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, নির্যাতিতা আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য তাহের মৃধার ভাড়া বাড়িতে থেকে পোশাক কারখানায় কাজ করেন। ইউপি সদস্যের বাড়িতে ভাড়া থাকার কারণে একাধিকবার তাকে কু-প্রস্তাব দিয়েছেন তাহের মৃধা। গত কয়েক মাস আগে তিনি ওই ইউপি সদস্যের বাড়ি ছেড়ে দিয়ে পাশের সরকার বাড়িতে কক্ষ ভাড়া নেন। এরপরও পথে দেখা হলেই ওই নারীকে উত্যক্ত করতেন তাহের মৃধা।

রবিবার রাতে কারখানা থেকে বাড়ি ফেরার সময় ইউপি সদস্যের লোকজন ওই নারী পোশাক শ্রমিককে মুখ বেধে তুলে নিয়ে কান্দাইল এলাকার ইউপি সদস্যের পুরাতন বাড়ির পরিত্যক্ত একটি কক্ষে আটকে রাখে। এর পর পরই অভিযুক্ত ইউপি সদস্য নারী শ্রমিকের উপর পাশবিক নির্যাতন শুরু করে। টানা কয়েক ঘন্টা ধর্ষণের পর বিষয়টি কাউকে জানালে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যান। এ ঘটনার পর রবিবার রাতে নারী পোশাক শ্রমিক নিজে বাদী হয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) জাহিদুল ইসলাম বলেন, ওই তরুণীকে উদ্ধার করে পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত খবর