খুলনায় হোটেলে ব্যবসায়ী খুনের দায় স্বীকার তরুনীর

খুলনায় হোটেলে ব্যবসায়ী খুনের দায় স্বীকার তরুনীর

খুলনায় হোটেলে ব্যবসায়ী খুনের দায় স্বীকার তরুনীর

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় আবাসিক হোটেলে মোবাইল ব্যবসায়ী ইনছান মোল্লা (২৬) খুনের ঘটনায় দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন মামলার আসামী মরিয়ম বেগম ওরফে তানিয়া (২২)।

আজ বৃহস্পতিবার বিকালে খুলনার অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুমি আহমেদের আদালত এই জবানবন্দি রেকর্ড করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা খুলনা থানার উপ-পরিদর্শক আশরাফুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নারীঘটিত প্রতিহিংসার কারনে এই হত্যাকান্ড ঘটেছে।

গত সোমবার দুপুরে মহানগরীর পিকচার প্যালেস মোড়ে হোটেল আজমল ইন্টারন্যাশনাল থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়। তিনি নড়াইলের চাঁচুড়ি কালিয়া এলাকার ইনজিল মোল্লার ছেলে। এ ঘটনায় নিহতের ভাই তৌরুত মোল্লা বাদী হয়ে খুলনায় থানায় হত্যা মামলা করেন। পুলিশ ওই রাতেই নড়াইলের লাঙ্গুলিয়া থেকে মামলার আসামী মরিয়মকে গ্রেপ্তার করে।

তিনি একই এলাকার কালাম হোসেনের মেয়ে।

পুলিশ জানায়, পাশাপাশি এলাকায় থাকায় দু’জনের মধ্যে দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। কিন্তু এক পর্যায়ে ইনছান মোল্লা এই সম্পর্ক অস্বীকার করায় ২০১৭ সালে তাকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন এই মরিয়ম। ওই মামলায় গ্রেপ্তার হয়ে কয়েকদিন জেলহাজতে ছিলেন ইনছান।


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর