বিচ্ছেদ হচ্ছে না পিকে-শাকিরার

শাকিরা-পিকে

বিচ্ছেদ হচ্ছে না পিকে-শাকিরার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

বিচ্ছেদ হচ্ছে না পিকে-শাকিরার। অন্তত ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি সেই বার্তাই দিচ্ছে। আসলে এসপানিওলের বিপক্ষে পিকের গোল উদ্‌যাপনই যত নষ্টের মূল। এই তারকা ফুটবলার এমনভাবে তার উদযাপন করেছিলেন যে, অনেকেই মনে করেছেন আর শাকিরার সঙ্গে থাকছেন না পিকে।

এরপরই সংবাদমাধ্যমে এই নিয়ে তিনে তিনে ১২ বানানো শুরু হয়। পরে বাধ্য হয়েই পিকে সেই গুঞ্জনে পানি ঢালতে 'বালতি' নিয়ে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বিচ্ছেদ-গুঞ্জনের তীব্রতা কমিয়েছেন পিকে।

এসপানিওলের বিপক্ষে গোল করে নিজের পরিচিত ভঙ্গিতেই দুই হাতকে ‘এক্স’ বানিয়েছিলেন পিকে।

কিন্তু ডান হাত দিয়ে দুই আঙুল দেখালেও বাঁ হাতে শুধু মধ্যমা দেখিয়েছেন। মধ্যমা দেখানোর নানা অর্থ বের করা যেত। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো এত বেশি ঘাটাঘাটি করেনি। তারা ধারণা করে নিল, সুখের ঘরে দুঃখের আগুন। পিকে ও পপশিল্পী শাকিরার সাত বছরের পথচলায় ইতি ঘটতে যাচ্ছে।

বয়সে ১০ বছরের তফাত থাকলেও শাকিরা-পিকের জন্মদিন একই। ২ ফেব্রুয়ারি। সেই দিনকে প্রতিটি গোলেই মনে করিয়ে দেন পিকে। দুই হাতের দুই আঙুলের উদ্‌যাপন তাই বিখ্যাত হয়ে গিয়েছিল। কিন্তু ১০ সেপ্টেম্বর একটি আঙুল কম দেখিয়েই ঝামেলা পাকান পিকে। এর মাঝে আরেকটি গুঞ্জন শোনা গেছে, বার্সেলোনাতেই নতুন বাড়ি খুঁজছেন শাকিরা। এইসব মিলিয়েই সংবাদমাধ্যম ঘটনার সারাংশ টানে।  

এত সব গুঞ্জন সামলে জবাব দিতে একটু সময় নিয়েছেন পিকে। ইনস্টাগ্রামে দুই ছেলে মিলান ও সাশার সঙ্গে শাকিরার এক ছবি দিয়ে লিখে দিয়েছেন, ‘রোববার, পরিবারের সঙ্গে একান্ত সময়। ’ পরিবারের তিন সদস্যের চেহারা দেখা যাচ্ছে না বলেই হয়তো শাকিরার গায়ে আবার লিখেও দিয়েছেন, ‘শাকিরা!’  সূত্র: এএস।

সম্পর্কিত খবর