মাদারীপুরে আওয়ামী লীগ নেতার বাড়িঘরে অগ্নিসংযোগ

মাদারীপুরে আওয়ামী লীগ নেতার বাড়িঘরে অগ্নিসংযোগ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

মাদারীপুর সদর উপজেলার লক্ষ্মীগঞ্জ এলাকায় পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারের জের ধরে সোমবার দুপুরে এনামুল চৌধুরী গ্রুপের লোকজনের ওপর হামলা চালিয়ে বাড়িঘরে অগ্নিসংযোগ করেছে যুবলীগ নেতা মনিরুজ্জামান আক্তার হাওলাদারের লোকজন। এতে নারীসহ অন্তত ৫ জন আহত ও ৫টি বাড়ি আগুনে পুড়েছে।

ক্ষতিগ্রস্ত খালেক চৌকিদারের স্ত্রী কমেলা বেগম জানান, রাস্তি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এনামুল চৌধুরীর সাথে যুবলীগ নেতা ও পৌরসভার কাউন্সিলর মনিরুজ্জামান আক্তার হাওলাদারের দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে সোমবার দুপুরে মনিরুজ্জামান আক্তার হাওলাদারের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হানিফ চৌকিদারের বসতঘরসহ ৩টি ঘর ও আরিফ চৌকিদারের মুদি দোকানে আগুন দেয়।

এসময় মিরাজ হাওলাদারের বসতঘর ভাংচুর করা হয়। হামলায় মালেক হাওলাদার, পারভেজ হাওলাদার, রাজিব হাওলাদার, মিরাজ হাওলাদারের স্ত্রী খুরশিদা বেগম ও শাওন হাওলাদারের স্ত্রী আহত হয়। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান জানান, খবর পেয়ে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যদি ক্ষতিগ্রস্তরা আইনী সহায়তা চায়, তাহলে মামলা নেওয়া হবে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

সম্পর্কিত খবর