বাংলানিউজ নবম বর্ষে পদার্পণ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

বাংলানিউজ নবম বর্ষে পদার্পণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দেশের শীর্ষ অনলাইন মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম অষ্টম বর্ষপূর্তি উদযাপন করেছে। এ উপলক্ষে শনিবার কেক কেটে বর্ষপূর্তি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বিকেলে কেক কেটে ও ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করে বর্ষপূর্তি উদযাপনের সূচনা করেন।

অনুষ্ঠানে নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, নিউজটোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ ও রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব এসময় উপস্থিত ছিলেন।

বাংলানিউজের আউটপুট এডিটর (ইংরেজি) এস এম সালাউদ্দিন, চিফ অব করেসপন্ডেন্টস সেরাজুল ইসলাম সিরাজ, হেড অব মার্কেটিং সিরাজুল ইসলাম সুমন, স্পেশাল করেসপন্ডেন্ট মবিনুল ইসলাম, রহমান মাসুদ ও ইসমাইল হোসেন, লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম, কান্ট্রি এডিটর শিমুল সুলতানা, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর আসিফ আজিজ, জনি সাহা ও শামীম হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ (প্রশাসন) নাসির উদ্দিন মজুমদার, সিনিয়র করেসপন্ডেন্ট মফিজুল সাদিক ও মাহফুজুল ইসলাম, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট ডিএইচ বাদল, স্টাফ ফটো করেসপন্ডেন্ট রাজীন চৌধুরীসহ প্রতিষ্ঠানের কর্মীরা অনুষ্ঠানে অংশ নেন।  

সাফল্যের সঙ্গে আট বছর পেরিয়ে নবম বছরে পদার্পণ করছে বাংলানিউজ। দীর্ঘ এই পথচলায় পাঠক-শুভানুধ্যায়ীদের অংশগ্রহণে রোববার দিনব্যাপী নানা আয়োজনে বর্ষপূর্তি উদযাপন করবে দেশের শীর্ষ এই নিউজপোর্টাল।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
 

সম্পর্কিত খবর