আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় আবদুল আহাদ সোহেল (২৬) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। কাল স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় দুর্ঘটনায় আহত ওই যুবককে দুবাই হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

নিহত আবদুল আহাদ সোহেল নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নের সাতবাড়ীয়া গ্রামের ফরায়েজী বাড়ির সফি উল্লার ছেলে। তিনি তিন ভাই ও দুই বোনের মধ্যে তৃতীয় ছিলেন।

সোহেলের মৃত্যুর সংবাদে তার গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারের সবার মুখে হাসি ফোটানোর জন্য ও জীবিকার সন্ধানে ২০০৮ সালে আশিক গফুর অ্যালুমিনিয়াম অ্যান্ড গ্লাস কোম্পানিতে চাকরি নিয়ে সংযুক্ত আরব আমিরাতে যান সোহেল। ২০১৭ সালের মাঝামাঝি সময়ে ছুটিতে দেশের বাড়ি এসে আবার ফিরে যান কর্মস্থলে।

রোববার কাজে যোগদানের জন্য সোহেল আবুধাবিতে তার বাসা থেকে কর্মস্থল সারজা পিকুরাং নামক স্থানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হন।

সঙ্গে সঙ্গে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বর্তমানে তার মরদেহ ওই দেশের পুলিশি হেফাজতে রয়েছে। মরদেহ দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেছে নিহত সোহেলের পরিবার।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর