ডেটিং করতে গিয়ে রাতে ধরা পড়লেন রণবীর-আলিয়া!

ডেটিং করতে গিয়ে রাতে ধরা পড়লেন রণবীর-আলিয়া!

ডেটিং করতে গিয়ে রাতে ধরা পড়লেন রণবীর-আলিয়া!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাতের আঁধারে ডেটিং করতে গিয়ে ভাট পরিবারের বাড়িতে ধরা পড়লেন তারকা অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই গোপন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ভাইরাল হয়ে গেছে। ছবিতে দেখা যাচ্ছে রাতের আঁধারে গোপনে ডেটিং করছে এই জুটি। এদর মধ্যে প্রেম রয়েছে বলেও অনেক গুঞ্জন শোনা গেছে।

তাদের নিজেদের সম্পর্ক নিয়ে আলিয়ার মুখে কুলুপ এঁটে বসে থাকলেও এ ব্যাপারে বেশ চুপচাপ রণবীর। একসঙ্গে দু'জনকে দেখা গেছে বলিউডের সাম্প্রতিক একাধিক বিয়েতে। এমনকী বাড়ি কাছে দু'জনকে একসঙ্গে ঘোরা ফেরাও করেছে অনেক। এবার কয়েক ধাপ এগিয়ে রণবীর সোজা ঢুকে পড়লেন ভাট পরিবারের বাড়িতে।

ভারতীয় গণমাধ্যমে খবর, মহেশ ভাটের বাড়িতে কখনো এক সঙ্গে দেখা গেছে আলিয়া ও রণবীরকে। আবার কখনো এক সঙ্গে রণবীর, আলিয়া ও তার বাবা মহেশ ভাটকে। তবে বিয়ের কথা ঠিক রণবীর আলিয়ার বাড়ি গিয়েছিলেন এমনটা ভাবলে ভুল করবেন। ধারণা করা হচ্ছে নীতু কাপুরের জন্মদিনে যোগ দিতে প্যারিস যাওয়ার পরিকল্পনা করতে ভাট পরিবারের বাড়িতে গিয়েছিলেন রণবীর। ধারণা করা হচ্ছে, সঞ্জু ছবিতে দারুণ অভিনয়ের জন্য রণবীরকে শুভেচ্ছা জানাতেও ডেকে থাকতে পারেন মহেশ ভাট।

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে 'রালিয়া'-র ছবি ব্রহ্মাস্ত্র। বলিউডে গুঞ্জন, সেই ছবির সেটেই দু'জনের সম্পর্কের সূত্রপাত। এনিয়ে রণবীরকে প্রশ্ন করা হলে অস্বীকার করেননি তিনি। কোন কিছু বলতেই রাজি হননি এই অভিনেতা।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

 

সম্পর্কিত খবর