৫ বছরের শিশু ধর্ষণের মুল্য ১০ হাজার টাকা!

৫ বছরের শিশু ধর্ষণের মুল্য ১০ হাজার টাকা!

৫ বছরের শিশু ধর্ষণের মুল্য ১০ হাজার টাকা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৫ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে গ্রাম্যশালিসে ধর্ষককে ১০ হাজার টাকা জরিমানা করেছে।

বগুড়ার শেরপুরের উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদড়া পশ্চিমপাড়া আদর্শ গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই এলাকার এক শিশুকন্যা পাশের বাড়ির শিশুদের সঙ্গে বাড়ির আঙিনায় খেলা করছিল। এ সময় প্রতিবেশী স্বদেশের ছেলে রঞ্জন রঞ্জন কুমার (১৫) বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে ফুসলিয়ে তার ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

শিশুটি ব্যথা সহ্য করতে না পেরে চিৎকার দেয়। চিৎকার শুনে তার মা ঘরের ভেতর গেলে ধর্ষক পালিয়ে যায় এবং শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

শিশুটির বাবা আদর্শ গ্রামের সমবায় সমিতির সভাপতি আবদুল মোত্তালেব,সাবেক সভাপতি আবদুল খালেক ও সাধারণ সম্পাদক যুগোলকে জানালে তারা বিষয়টি মীমাংসা করে দেবে বলে আশ্বাস দেন।

পরে শনিবার সকাল ১০টায় ভাদড়া পশ্চিমপাড়া আদর্শ গ্রামের সমিতির কার্যালয়ে এক সালিশি বৈঠক বসে।

সালিশে মাতব্বর আবদুল মোত্তালেব, আব্দুল খালেক, যুগোল ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর বগুড়া জেলার সভাপতি যোগেশসহ আরও কয়েকজন মাতব্বর ধর্ষক রঞ্জন কুমারের ১০ হাজার টাকা জরিমানা করেন।

ওই শিশু বাবা বলেন, আমি গ্রামের মাতব্বরদের কাছে বিচার দিয়েছি। তারা গ্রাম্যসালিশের মাধ্যমে ওই ধর্ষককে ১০ হাজার জরিমানা করেছে।

আদর্শ গ্রামের সমবায় সমিতির সভাপতি আবদুল মোত্তালেব বলেন, ধর্ষণের ঘটনায় গ্রামে এক সালিশি বৈঠক করা হয়েছে এবং সেই বৈঠকে সামছুল হককে সভাপতি নিযুক্ত করে বৈঠক শেষ করা হয়েছে।

শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর