আওয়ামী লীগ নেতাকে হত্যা চেষ্টার প্রতিবাদে সড়ক অবরোধ

আওয়ামী লীগ নেতাকে হত্যা চেষ্টার প্রতিবাদে সড়ক অবরোধ

আতিকুর রহমান • টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ীমী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ দু’জনকে কুপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করেছে নেতা-কর্মীরা। কালিহাতী বাসস্ট্যান্ড এলাকায় ৩ ঘন্টাব্যাপী এই অবরোধে দীর্ঘ ১০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়।  

পরে প্রশাসনের আশ্বাসে দুপুরে অবরোধ প্রত্যাহার করে স্থানীয় আওয়ামী লীগ। নেতা-কর্মীরা সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনা ও আগামীকালের মধ্যে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন এবং উপ-পরিদর্শক (এসআই) মেহেদি হাসানকে প্রত্যাহার করার দাবি জানান।

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম বলেন, ৩ দফা দাবি জানিয়ে আমরা আজকের জন্য অবরোধ তুলে নিচ্ছি। যদি আগামীকালের মধ্যে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা এবং কালিহাতী থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন ও এসআই মেহেদি হাসানকে ক্লোজড করা না হয়, তাহলে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল পালনসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।  

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, সম্প্রতি সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ঘর  নিলাম ও ভাঙ্গাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে দুইজন আহত হয়।

এর বাইরে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

আতিকুর/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর