নওগাঁয় মাদকসেবীর ছুরিকাঘাতে আ.লীগ নেতা খুন

নিহত আওয়ামী লীগ নেতা।

নওগাঁয় মাদকসেবীর ছুরিকাঘাতে আ.লীগ নেতা খুন

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে ছুরিকাঘাতে মশিউর রহমান (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি। এ ঘটনায় রাজা বাবু নামে এক যুবকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মারা যান।

মশিউর উপজেলার আড়ানগর ইউনিয়নের আড়ানগর গ্রামের দক্ষিণপাড়ার ফয়েজ উদ্দিনের ছেলে। আটক রাজা বাবু একই গ্রামের আব্দুল হামিদের ছেলে।

জানা যায়, সোমবার বিকেলে মশিউর রহমান আড়ানগর বাজারে স্কুল গেটের পাশে পেয়ারা কিনছিলেন। এ সময় পেছনের দিক থেকে এসে রাজা বাবু মশিউর রহমানকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ধামরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।  

রাজা বাবু এলাকায় একজন মাদকসেবী হিসেবে পরিচিত।

আড়ানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী বলেন, কিছুদিন আগে আড়ানগর গ্রামের ইউসুফ আলী নামে এক ব্যক্তির জমিজমা সংক্রান্ত বিষয়ে গ্রাম্য সালিস হয়। সালিসে মশিউর রহমানসহ কয়েকজন ইউপি মেম্বারও ছিলেন। তবে মশিউর রহমান বাবুকে সালিসের প্রধান দায়িত্ব দেওয়া হয়। বিচারের রায় ইউসুফ আলীর বিপক্ষে যায়। সে সূত্র ধরে ইউসুফ আলী ১০ হাজার টাকায় চুক্তি করে মাদকসেবীদের দিয়ে মশিউর রহমানকে মারপিট করিয়ে নিয়েছে বলে অভিযোগ করে। পরে আহতাবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, সোমবার বিকেলে সংবাদ পেয়ে এলাকা থেকে রাজা, ইউসুফ ও মারুফকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/বাবুল/তৌহিদ

সম্পর্কিত খবর