'পরিচালকের কথায় ৭ বার সম্পূর্ণ নগ্ন হয়েছি'

কুবরা সাইত

'পরিচালকের কথায় ৭ বার সম্পূর্ণ নগ্ন হয়েছি'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নগ্নতা, বিতর্কিত নানা বিষয় তুলে আনায় শুরু থেকেই আলোচনায় অনুরাগ কাশ্যপ ও বিক্রম আদিত্য মোতওয়ানির ওয়েব সিরিজ স্যাক্রেড গেমস (Sacred Games)। এ নিয়ে আলোচনা যেমন হচ্ছে, তেমনি হচ্ছে সমালোচনা। নেটফ্লিক্সে ঝড় তোলা সিরিজে যেন শরীরী উষ্ণতার ছড়াছড়ি। সিরিজে অভিনেত্রী কুবরা সাইত গায়ে এক টুকরো সুতো না রেখেই দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

আর এই নগ্ন শ্যুট নিয়ে সম্প্রতি এক বিস্ফোরক মন্তব্য করে আলোচনা উস্কে দিয়েছেন তিনি।

এক ইংরেজি দৈনিকে সাক্ষাৎকার দিতে গিয়ে কুবরা সাইত জানান, পরিচালকের কথায় ক্যামেরার সামনে তাকে সাতবার সম্পূর্ণ নগ্ন হতে হয়েছিল! বিষয়টি মানতে তার খুব কষ্ট হচ্ছিল। প্রত্যেকটি শটের পরেই তিনি মাটিতে শুয়ে হাউমাউ করে কেঁদেছেন।

স্যাক্রেড গেমস ওয়েব সিরিজে কুবরাকে এক রূপান্তরকামী বার ড্যান্সারের চরিত্রে দেখা গেছে।

এখানে তার নাম থাকে কুককো যে কিনা ধীরে ধীরে একজন পুরুষ থেকে নারীতে রূপান্তরিত হচ্ছে।  

কুবরা বলেন, ''বিক্রম আমাকে বার বার একই দৃশ্যে অভিনয় করতে বলছিল। আর বারবারই বলছিল এটাই শেষবার। আমাকে ক্যামেরার সামনে একেবারে নগ্ন হয়ে দাঁড়াতে হয়েছিল। প্রত্যেকটি শটের পরেই আমি মাটিতে শুয়ে হাউ হাউ করে কেঁদেছিলাম। তবে বিক্রম বার বার আমার কাছে ক্ষমাও চেয়েছেন, এই দৃশ্যটিকে বার বার ক্যামেরা বন্দি করার জন্য। ''

দৃশ্যটি করতে কুবরার অস্বস্তি থাকলেও পরে নাকিে সেটা তার ভালো লাগার বিষয়ে পরিণত হয়েছে। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেন, এটি আমার জীবনে অন্যতম একটি চ্যালেঞ্জিং অভিজ্ঞতা। একজন রূপান্তরকামী হিসেবে অভিনয় করা সহজ নয়। যখন দৃশ্যটি দেখি, আমি হতবাক হই। অদ্ভুত সুন্দরভাবে ওই দৃশ্যটি দৃশ্যায়ন করেছেন বিক্রম। আমি সত্যিই আপ্লুত।

কে এই কুবরা সাইত?
ব্যাঙ্গালুরুতে জন্ম নেওয়া কুবরা সাইত একজন মডেল, অভিনেত্রী ও টেলিভিশন সঞ্চালক। পড়াশুনা করেছেন ফিনান্স ও মার্কেটিং নিয়ে। স্নাতক সম্পন্ন করে তিনি মডেলিং শুরু করেন। ২০০৯ সালে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড বিউটি প্যাজন্ট-এ অংশ নিয়ে মিস পার্সোনালিটি নির্বাচিত হন। ২০১১ সালে সালমান খানের রেডি সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। সুলতান ছবিতেও একটি ছোট চরিত্রে অভিনয় করেন তিনি। জয়া আক্তার পরিচালিত 'গুলি বয়' ছবিতে কুবরা প্রধান চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে। দানিশ সাইত নামে তার এক ভাই আছে যে কিনা জনপ্রিয় কৌতুক অভিনেতা।

আরও পড়ুন:রণবীর-আলিয়ার গোপন ছবি ভাইরাল!

আরও পড়ুন:আমার বয়স নাকি ৪৬!: জয়া আহসান

সম্পর্কিত খবর